রবিবার ২ অক্টোবর ২০২২ ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

খড় বোঝায় চলন্ত ট্রাকে আগুন

Birampurদিনাজপুরের বিরামপুরে খড় বোঝায় ট্রাকে আগুন লেগে খড় পুড়ে গেছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে নবাবগঞ্জ উপজেলার গোলাপগঞ্জ এলাকা থেকে খড় বোঝায় একটি ট্রাক বিরামপুর হয়ে জয়পুরহাট যাওয়ার পথে চলন্ত ট্রাকটি বিরামপুর শহরে নতুন বাজার রেল গেট অতিক্রম করার সময় খড়ের উচ্চতা বেশি থাকায় বিদ্যুৎ এর তারের সাথে সংর্ঘষে আগুন লেগে যায়।
চালক ট্রাকটিকে নিরাপদস্থানে নেওয়ার জন্য দ্রত গতিতে চালিয়ে শহরের দোয়েল মোড়ে থেমে যায়। স্থানীয় জনতা চলন্ত ট্রাকে আগুন দেখেনিভানোর জন্য এগিয়ে আসে। পরে পাশ্ববর্তী ফুলবাড়ি থেকে ফায়ার সার্ভিসের একটি দল এসে আগুন নিয়ন্ত্রনে আনে। আগুনে ট্রাকে থাকা সম্পুর্ণ খড় এবং ট্রাকের অধিকাংশ পুড়ে গেছে। তবে আশেপাশের দোকানদারদের তেমন কোন ক্ষতি হয়নি। ট্রাকের চালক ও হেলপার সামান্য আহত হয়েছে।
এদিকে এলাকাবাসীরা অভিযোগ করেন, বিরামপুর শহরের উপর দিয়ে দিনাজপুর পল¬ীবিদ্যুৎ সমিতি-২  ইচ্ছেমত বিদ্যুতের লাইনের তার সরবরাহ করায় এমন দূর্ঘটনা আগামীতেও ঘটতে পারে।
এলাকাবাসী অতিদ্রুত দিনাজপুর পল্লীবিদ্যুৎ সমিতি-২ এর বৈদ্যুতিক লাইনের খুঁটি ও তারগুলো সড়ক থেকে নিরাপদ দূরত্বে স্থাপনের দাবি জানান।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email