বুধবার ২৮ সেপ্টেম্বর ২০২২ ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

গণভবনে পিঠার মেলা

Bpmশুক্রবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারি বাসভবন গণভবনে পিঠার মিলন মেলা বসে। এ সময় উপস্থিত ছিলেন সশস্ত্র বাহিনী ও আইন-শৃঙ্খলা বাহিনীর শীর্ষস্থানীয় কর্মকর্তা, শিল্প, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া অঙ্গনের বিশিষ্টজনরা। পিঠার মিলন মেলা বসেছিল গণভবনের পেছনের দিকে মাঠে।
সরকার গঠনের পর প্রশাসন ও বিভিন্ন অঙ্গনের বিশিষ্টজনদের সাথে কুশল বিনিময় এবং আনন্দমুখর সময় কাটাতেই ধারাবাহিকভাবে নিমন্ত্রণ করছেন প্রধানমন্ত্রী। ইতিপূর্বে গণমাধ্যম ব্যক্তিত্বদের নিয়ে গণভবনে চা-চক্রের আয়োজন করেন প্রধানমন্ত্রী।

অনুষ্ঠানে সস্ত্রীক হাজির হয়েছেন সেনাপ্রধান জেনারেল ইকবাল করিম ভূঁইয়া, নৌবাহিনী প্রধান ভাইস এডমিরাল এম ফরিদ হাবিব ও বিমান বাহিনী প্রধান এয়ার মার্শাল মোহাম্মদ ইনামুল বারীসহ তিন বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা। তাছাড়া পুলিশের মহাপরিদর্শক হাসান মাহমুদ খন্দকার, ডিএমপি কমিশনার বেনজীর আহমেদ, বিজিবি, র‌্যাব ও পুলিশের শীর্ষস্থানীয় কর্মকর্তারা উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন শিল্প, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া অঙ্গনের বিশিষ্টজনরাও ।
এ বিষয়ে প্রধানমন্ত্রীর উপপ্রেস সচিব আশরাফুল আলম খোকন জানান, নতুন সরকার গঠনের পর দেশের বিশিষ্টজনদের খোঁজখবর নেয়ার জন্য এবং তাদের সাথে আনন্দমুখর সময় কাটানোর জন্য এ ধরনের আয়োজন করেছেন প্রধানমন্ত্রী। সব মহলের কর্মকর্তাদের নিজের সরকারের উন্নয়ন কর্মকাণ্ডে সম্পৃক্ত করতে প্রধানমন্ত্রী তাদের সাথে এই কুশল বিনিময়ের আয়োজন করেছেন।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email