মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

গাইবান্ধার সাথে একটানা ৪ দিন যোগাযোগ বিচ্ছিন্ন থাকার ২৯ ঘন্টা পর রংপুর-ঢাকা মহাসড়কে যানচলাচল স্বাভাবিক

জিল্লুর রহমান মন্ড পলাশ, গাইবান্ধা

গাইবান্ধা পলাশবাড়িতে রংপুর-ঢাকা মহাসড়কে বিটিসি এলাকা হতে জুনদহ পর্যমত্ম প্রায় ৮ কিলোমিটার সড়কের বিভিন্ন স্থানে অবরোধকৃত গাছ সরিয়ে ফেলায় একটানা ২৯ ঘন্টাপর রংপুর-ঢাকা মহাসড়কে শনিবার সকাল ১১ টায় যান চলাচল স্বাভাবিক হয়েছে।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, ১৮ দলের অবরোধ শুক্রবার ভোর ছয়টায় শেষ হলেও গাইবান্ধায় রংপুর-ঢাকা মহাসড়কের বিভিন্ন স্থানে সড়কের উপর প্রায় শতাধিক গাছ কেটে সড়ক অবরোধ করে রাখে জামায়াত-শিবির কর্মীরা। এতে শনিবার সকাল ১১টা পর্যমত্ম যান চলাচল বন্ধ থাকে। এদিকে গাড়ি চলাচল শুরম্ন হলে সকাল সোয়া ১১ টার দিকে জেলার পলাশবাড়ি উপজেলা সদরের ব্র্যাক এলাকায় ৮ থেকে ১০টি গাড়ি ভাঙচুর চালায় জামায়াত-শিবিরকর্মীরা।

 

পলাশবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন মন্ডল জানান, কর্তনকৃত গাছগুলো মহাসড়ক থেকে সরিয়ে ফেলা হয়েছে। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে। অপরদিকে গাইবান্ধা-পলাশবাড়ি সড়কের গড়েয়া ব্রীজ এলাকাসহ একাধিক স্থানে সড়ক কেটে ও গাছ ফেলে সড়ক অবরোধ করে রাখায় বুধবার থেকে শনিবার দুপুর দেড়টা পর্যমত্ম জেলার সাথে সকল প্রকার যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে। সড়ক  যোগাযোগ বিচ্ছিন্ন থাকার কারণে একটানা তিনদিন ঢাকা থেকে গাইবান্ধায় কোন সংবাদপত্র পৌছায়নি। তিরি আরো জানান, গাইবান্ধা-পলাশবাড়ি সড়কে যানচলাচল স্বাভাবিক করতে সবধরনের চেষ্টা অব্যাহত রয়েছে।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email