শনিবার ২১ মে ২০২২ ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

গোলাপী এখন উপজেলা নির্বাচনের ট্রেনে-প্রধানমন্ত্রী

Pmশনিবার বিকালে সারদা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, বিএনপি-জামায়াতের ক্ষমতায় আসা মানেই দুর্নীতি সন্ত্রাস করা। এছাড়া তারা আর কিছুই দিতে পারে না
প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ চায় মানুষ যাতে শান্তিতে থাকে, আর বিএনপি ক্ষমতায় থাকলে এ দেশে সন্ত্রাস-জঙ্গীবাদ মাথা চাড়া দিয়ে উঠে।
জনগণের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী বলেন, আপনারা ৫ জানুয়ারি শত বাধা উপেক্ষা করে নৌকা প্রতিক তথা আওয়ামী লীগকে ভোট দিয়ে জয়যুক্ত করেছেন। তাই আমি সবাইকে কৃতজ্ঞতা ও সংগ্রামী অভিনন্দন জানাচ্ছি। তিনি বলেন, বিএনপি নেত্রী হরতালে-অবরোধ দিলেও মানুষ তাতে সারা দেয়নি। হরতাল-অবরোধের নামে বিএনপি জামায়াতকে নিয়ে সারাদেশে যে ধবংযজ্ঞ চালিয়ে, যেভাবে তারা আগুন দিয়ে মানুষ মেরেছে তাতে করে মানুষ তাদেরকে প্রত্যখ্যান করেছে।

বিএনপি জাতীয় নির্বাচনে না এসে যে ভুল করেছে তা বুঝতে পেরে এখন উপজেলা নির্বাচনে অংশগ্রহন প্রসঙ্গে প্রধানমন্ত্রী বলেন, গোলাপী এখন উপজেলা নির্বাচনের ট্রেনে, জাতীয় নির্বাচনের ট্রেন চলে গেছে।
এই সময় প্রধানমন্ত্রী বিদ্যুৎ, শিক্ষা, অর্থনীতি, জাতায়াত ব্যবস্থা প্রভৃতি নানামুখী উন্নয়নমূলক কর্মকাণ্ডের কথা তুলে ধরে প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে মানুষ শান্তিতে থাকে। আর বিএনপি ক্ষমতায় থাকলে সন্ত্রাস- জঙ্গীবাদ দৃদ্ধি পায়।
উক্ত জনসভায় সভাপতিত্ব করেন, চারঘাট উপজেলা আওয়ামী লীগের আহ্ববায়ক বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন। জনসভায় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পররাস্ট্র প্রতিমন্ত্রী ও রাজশাহী-৬(বাঘা-চারঘাট) আসনের সাংসদ আলহাজ্ব মোহাম্মদ শাহরিয়ার আলম,স্বরাস্ট্র প্রতিমিন্ত্রী আসাদুজ্জামান খান, স্থায়ী কমিটির সদস্য শামছুল হক টকু, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রাজ্জাক, আওয়ামী লীগের উপদেস্টা মন্ডলীর সদস্য ও রাবির সাবেক উপাচার্য আব্দুল খালেক, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এএইচ এম খারুজ্জামান লিটনসহ আওয়ামী লীগের স্থানীয় নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন পররাস্ট্র প্রতিমন্ত্রী ও রাজশাহী-৬ আসনের সাংসদ  আলহাজ্ব মোহাম্মদ শাহরিয়ার আলম।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email