বুধবার ১৮ মে ২০২২ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

গ্লোবাল ইকোনমিস্ট ফোরাম বাংলাদেশ চ্যাপ্টারের ১৫ সদস্যের নির্বাহী ও ৭ সদস্যের উপদেষ্টা কমিটি নির্বাচিত

Gobalডেক্স নিউজ : আজ ২৫ জানুয়ারি শনিবার গ্লোবাল ইকোনমিস্ট ফোরাম বাংলাদেশ চ্যাপ্টারের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ২০১৪-১৫ সালের জন্য ১৫ সদস্যের নতুন নির্বাহী পরিষদ গঠন করা হয়। নতুন কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড. হায়দার আলী মিয়া, সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন সাউথইস্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক শহিদ হোসেন এবং সহ সভাপতি নির্বাচিত হয়েছেন যথাক্রমে আলিফ গ্রুপের চেয়ারম্যান মোঃ আজিজুল ইসলাম ও প্রাইম ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ হাবিবুর রহমান এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ষ্ট্যান্ডার্ড ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ মামুন-অর-রশিদ।

 

নির্বাচিত অন্যান্য কর্মকর্তারা হলেন: ইসলামী ব্যাংকের ইভিপি মোঃ মোশাররফ হোসেন কাষাধ্যক্ষ, প্রাইম ব্যাংকের ইভিপি ও হেড অব ট্রেজারী শেখ মোঃ মতিউর রহমান সহকারি সাধারণ সম্পাদক, দৈনিক ভোরের কাগজের বার্তা সম্পাদক ইব্রাহিম খলিল জুয়েল গবেষনা, প্রকাশনা ও প্রচার সম্পাদক।

 

নির্বাচিত ৭জন নির্বাহী সদস্য হচ্ছেন: দৈনিক আমার দেশের ইকোনমিক এডিটর সৈয়দ মিজানুর রহমান, সাবেক কর কমিশনার এম এ করিম, এটিএন বাংলার সহকারি প্রধান প্রতিবেদক সানাউল হক, পূবালী ব্যাংকের হেড অব পিআরডি মোঃ মিজানুর রহমান, প্রাইম ব্যাংকের কর্মকর্তা মোঃ হেমায়েত উদ্দিন, এশিয়ান টিভির সিনিয়র রিপোর্টার হাবিবুর রহমান ও সামসুল আলম জুলফিকার।

 

এছাড়াও ৭ সদস্যের একটি উপদেষ্টা পরিষদ গঠিত হয়। নির্বাচিত উপদেষ্টারা হচ্ছেন: ঢাকা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি শাহজাহান খান, ব্যাংক এশিয়ার পরিচালক শাহ মোঃ নূরুল আলম, প্রাইম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এহসান খসরু, আল-আরাফাহ ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান, পুলিশের সাবেক ডিআইজি মোঃ আনোয়ার হোসেন, সাধারণ বীমা কর্পোরেশনের পরিচালক এ কে এম মিজানুর রহমান, এফসিএ ও গ্লোবাল ইকোনমিস্ট ফোরামের কেন্দ্রিয় সভাপতি ড. এনায়েত করিম।

 

নির্বাচন পরিচালনা করেণ সাবেক ব্যাংকার ও কলামিস্ট নাসিরউদ্দিন আহমেদ।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email