সোমবার ১৯ ফেব্রুয়ারী ২০২৪ ৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ঘোড়াঘাটে কয়েক হাজার নেতাকর্মী বরণ করে নিলেন নৌকার প্রার্থী শিবলী সাদিককে

লোটাস আহম্মেদ, ঘোড়াঘাট (দিনাজপুর)প্রতিনিধি॥ দিনাজপুর-৬ আসনের নৌকার দলীয় মনোয়নয় পেয়েছেন বর্তমান সংসদ সদস্য শিবলী। মঙ্গলবার সকালে তিনি ঢাকা থেকে নিজ নির্বাচনী এলাকায় প্রবেশ করেন।

এইদিন সকাল সকাল সাড়ে ১১টায় ঘোড়াঘাট উপজেলার শূন্য রেখায় আওয়ামীলীগ এবং এর অঙ্গসহযোগী সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত হন। ঘোড়াঘাট, নবাবগঞ্জ, বিরামপুর এবং হাকিমপুর উপজেলার দলীয় নেতৃবৃন্দরা তাকে ফুলের মালা এবং ফুলের তৈরি নৌকা দিয়ে শুভেচ্ছা জানান।

পরে চার উপজেলা থেকে আগত নেতাকর্মীরা কয়েক হাজার মোটরসাইকেলের বহর নিয়ে তাকে ঘোড়াঘাট থেকে তার নির্বাচনী আসনের অন্য উপজেলার দিকে নিয়ে যান। এসময় ঘোড়াঘাট পৌরসভার আজাদমোড়ে পথসভার আয়োজন করে পৌর আওয়ামীলীগ। সেখানে সংক্ষিপ্ত বক্তব্যে শিবলী সাদিক বলেন, ‘এই নির্বাচন কোন ব্যক্তির নির্বাচন নয়! এই নির্বাচন বাংলাদেশের সংবিধানের নির্বাচন। এই নির্বাচন সন্ত্রাসকে দমন করার নির্বাচন। আপনারা নৌকায় ভোট দিন। সেই সাথে দোয়া করবেন আমি যেন আপনাদের কাঙ্খিত স্বপ্ন বাস্তবায়ন করতে পারি।’

এরআগে গত ২৬ নভেম্বর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ওবাইদুল কাদের দিনাজপুর-৬ আসন থেকে দলীয় মনোনীত প্রার্থী হিসেবে শিবলী সাদিকের নাম ঘোষণা করলে চার উপজেলায় বাঁধভাঙ্গা উচ্ছাস সৃষ্টি হয় এবং মিষ্টি বিতরণ করেন স্থানীয় দলীয় নেতাকর্মীরা।

Spread the love