মঙ্গলবার ১১ মে ২০২১ ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ঘোড়াঘাটে অভিনব কায়দায় ফেন্সিডিল পাঁচারকালে একজন গ্রেফতার

লোটাস আহম্মেদ, ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি ॥ দিনাজপুরের ঘোড়াঘাটে অভিনব কায়দায় মোটরসাইকেলে তেলের ট্যাংকিতে ফেন্সিডিল পাঁচারকালে ৭৫ বোতল ভারতীয় আমদানী নিষিদ্ধ ফেন্সিডিল সহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঘোড়াঘাট থানা পুলিশ। এ সময় আটক করা হয়েছে প্রায় দেড় লাখ টাকা মূল্যের টিভিএস অ্যাপাসি সিরিজের একটি মোটরসাইকেল।

পুলিশ জানায়, আজ বৃহস্পতিবার (২২ এপ্রিল) ভোরে উপজেলার রানীগঞ্জ বাজার এলাকায় ডিউটি করাকালে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের টহল টিম জানতে পারে পাশ্ববর্তী নবাবগঞ্জ উপজেলা থেকে একজন যুবক মোটরসাইকেলের বডিতে ফিটিং করে বিপুল পরিমান ফেন্সিডিল নিয়ে ঘোড়াঘাটে আসছে। পরে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের রাণীগঞ্জ বাজার এলাকায় চেকপোস্ট স্থাপন করে সন্দেহভাজন মোটরসাইকেল চালককে থামার সংকেত দিলে, সে সংকেত অমান্য করে দ্রুত গতিতে মোটরসাইকেল চালিয়ে পালানোর চেষ্টা করে। পুলিশ মোটরসাইকেলটির পেছনে ধাওয়া করলে চালক নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার উপরে পড়ে যায়। পরে পুলিশ মোটরসাইকেলটি আটক করে তল্লাশি চালালে মোটরসাইকেলের ট্যাংকির ভিতরে অভিনব কায়দায় রাখা ৬৫ বোতল এবং ছিটের নিয়ে রাখা আরো ১০ বোতল ফেন্সিডিল সহ মোট ৭৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। যার বর্তমান বাজার মূল্য প্রায় লক্ষাধিক টাকা।

গ্রেফতার ওই মাদক ব্যবসায়ী হলো, দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার কাটলা সীমান্ত এলাকার খুলুপাড়া গ্রামের আবেদ আলীর ছেলে আশরাফুল ইসলাম (৩৩)।

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন বলেন, গ্রেফতার ওই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সাথে জড়িত। বিভিন্ন থানায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে বেশ কয়েকটি মামলা রয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আজ বৃহস্পতিবার (২২ এপ্রিল) দুপুরে দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ওসি আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার আসামী স্বীকার করেছে তার এই ব্যবসার সাথে আরো বেশ কয়েকজন জড়িত আছে। আমরা তাদের সম্পর্কেও খোঁজখবর নিচ্ছি। সংশ্লিষ্টতা পাওয়া গেলে তাদের বিরুদ্ধেও দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please follow and like us:
RSS
Follow by Email