বুধবার ৪ অগাস্ট ২০২১ ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ঘোড়াঘাটে চোরাই গরুসহ আটক ৪

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের ঘোড়াঘাটে চোরাই ৩টি গরুসহ ৪ গরু চোরকে আটক করেছে পুলিশ। চোরাই ৩ টি গরুর মূল্য দুই লাখ টাকা। জব্দ করা হয়েছে চোরাই গরু পরিবহনের কাজে ব্যবহৃত একটি পিকআপ।

রবিবার রাতে পৌর সদরের ঘোড়াঘাট-দিঘিরহাট আঞ্চলিক সড়কের কালুপুকুর ৩ মাথা মোড়ে চেকপোষ্ট স্থাপন করে সাব ইনেসপেক্টর জিয়াউর রহমনের নেতৃত্বে থানা পুলিশ তাদেরকে আটক করে।

আটক চোরেরা, ঠাকুরগাঁও উপজেলা সদরের নজরুল ইসলামের পুত্র রাজু ইসলাম (২৮), সামসুল ইসলামের পুত্র জনি (২৫), মৃত রুহুল আমিনের পুত্র জাকির হোসেন (২৫) ও আব্দুল জোব্বারের পুত্র মুন্না রহমান (২০)। এ ঘটনায় চুরি হওয়া গরুর মালিক আরাফাত হোসেন রবিন বাদী হয়ে ঘোড়াঘাট থানায় একটি মামলা করেছেন।  

মামলার বাদী ঘোড়াঘাট পৌর সদর (দক্ষিণ নয়াপাড়ার) আরাফাত হোসেন রবিন জানান, রবিবার রাতে ৩টি গরু গোয়াল ঘরে রেখে তারা ঘুমিয়ে পড়েন। রাত ১০টায় ঘুম থেকে জেগে দেখেন বাড়ির প্রবেশের মূল দরজা খোলা। গোয়াল ঘরে গিয়ে দেখেন তার গোয়াল ঘরে গরু নেই।  অনেক খোঁজার পরেও গরু না পেয়ে তিনি ঘোড়াঘাট থানা পুলিশকে খবর দেন।

ঘোড়াঘাট থানার অফিসর ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন বলেন, মুঠোফোনে গরু হারানোর খবর পেয়েই আমরা বিভিন্ন সড়কে একাধিক চেকপোষ্ট স্থাপন করে চোরদেরকে আটক করতে সক্ষম হয়েছি। চোরেরা কোরবানীর ঈদ উপলক্ষে তৎপর হয়েছিল। তাদেরকে সোমবার সকালে দিনাজপুরের বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

Please follow and like us:
RSS
Follow by Email