রবিবার ২১ এপ্রিল ২০২৪ ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঘোড়াঘাটে সর্বদলীয় ও প্রশাসনের উদ্দ্যোগে আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে এক আইন শৃঙ্খলার সভা ঘোড়াঘাট পৌর আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক বেলাল হোসেন মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

রবিবার বিকাল ৪টায় ঘোড়াঘাট পৌর সদর আজাদ মোড়ে উক্ত সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ ফরহাদ ইমরুল কায়েস। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পৌর মেয়র ও পৌর বিএনপি’র সভাপতি আব্দুস ছাত্তার মিলন। শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, বিশিষ্ট্য ব্যবসায়ী আলহাজ্ব সোলাইমান শাহ, আওয়ামীলীগ নেতা আব্দুল­াহেল শাফি, আমিরুল ইসলাম মেম্বরসহ আরো অনেকে।

বক্তারা তাদের বক্তব্য বলেন, দূর্বীসহ রাজনীতির চলমান পরিস্থিতির কারণে ঘোড়াঘাট এলাকায় কোন প্রকার জ্বালাও পোড়ায়ের ঘটনা আগামী দিনে যাতে কেউ না ঘটাতে পারে তার জন্য আমরা ঘোড়াঘাট বাসী দলমত নির্বিশেষে সকলেই প্রশাসনকে তথ্য দিয়ে ও সহযোগীতা করে শৃঙখলার আওতায় রাখার চেষ্টা করব। সেই সাথে অফিসার ইনচার্জ ফরহাদ ইমরুল কায়েস ঘোড়াঘাট বাসীর উদ্দ্যেসে বলেন, আপনারা আমাকে তথ্য উপার্থ্য দিয়ে সহযোগীতা করলে অবশ্যই এই থানা এলাকাকে নাশকতা মুক্ত এলাকা হিসেবে আমরা রাখতে পারবো। আপনারা যেই তথ্যই আমাকে প্রদান করেন না কেন, তা গোপন রাখা হবে বলে সকল আশ্বস্ত করেন। আমাকে তথ্য দিয়ে সহযোগীতা করুন, আমি আপ্রান চেষ্টা করবো আপনাদের প্রশাসনিক সর্বধিক সুবিধা প্রদানে।

Spread the love