বৃহস্পতিবার ৯ ফেব্রুয়ারী ২০২৩ ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

চলে গেলেন রাজনৈতিক ব্যক্তিত্ব মিজানুর রহমান মালা। বিভিন্ন মহলের শোক

Pic-Sadবীরগঞ্জ প্রতিদিনঃ চলে গেলেন বীরগঞ্জের রাজনৈতিক ব্যক্তিত্ব মোঃ মিজানুর রহমান মালা (৬৫)। তিনি মঙ্গলবার বিকেলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন (ইন্না ———–রাজেউন)।

উপজেলার নওপাঁড়া গ্রামের সভ্রান্ত পরিবারে জন্ম গ্রহণ করেন। মৃত মোঃ আনোয়ারুল ইসলামের প্রথম পুত্র মিজানুর রহমান রাজনৈতিক জীবনে ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) এর সাথে জড়িত ছিলেন। মৃত্যুর পূর্ব মূহুর্ত তিনি ন্যাপের সাথে জড়িত ছিলেন। বিভিন্ন সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন মূলক কর্মকান্ডে জড়িত ছিলেন। তিনি দীর্ঘদিন ধরে শারিরিক অসুস্থ্যতায় ভুগছিলেন।

তাঁর মৃত্যুতে উপজেলা চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ জাকারিয়া জাকা, বিএনপির সভাপতি আলহাজ্ব মনজুরুল ইসলাম মনজু, পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব আমিরুল বাহার, পেৌর আওয়ামীলীগের সভাপতি মো: মোশারফ হোসেন বাবুল, ঢাকাস্থ বীরগঞ্জ সমিতি, বীরগঞ্জ পাবলিক লাইব্রেরী, অনলাইন পত্রিকা বীরগঞ্জ প্রতিদিন, উপজেলা জাতীয় সাংবাদিক সংস্থা সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ  এবং রাজনৈতিক নেতৃবৃন্দ শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।