বৃহস্পতিবার ৩০ মার্চ ২০২৩ ১৬ই চৈত্র, ১৪২৯ বঙ্গাব্দ

চাউল কল মালিক গ্রুপের নির্বাচনে সকল প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর জেলা চাউল কল মালিক গ্রুপের দ্বি-বার্ষিক (২০১৫-১৬ ও ২০১৬-১৭) নির্বাচনে সকল প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
শুক্রবার (২০ মার্চ) মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে ১৫টি পদের জন্য ১৫ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। প্রতিটি পদে কোন প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় মালিক গ্র“পের নির্বাচন পরিচলনার জন্য গঠিত কমিটির প্রধান এ্যাড. আশফাক আহম্মদ প্রত্যেককে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন। তবে ১৫ জনের মধ্যে ১৩ জন পূণঃনির্বাচিত হয়েছেন এবং দু’জন প্রার্থী নতুন নির্বাচিত হয়েছেন।
নির্বাচিত প্রার্থীরা হলেন-সভাপতি সারওয়ার আশফাক আহম্মেদ লিয়ন, সহ-সভাপতি আলহাজ্ব মো. আবু বক্কর সিদ্দিক ও মো. মোসাদ্দেক হোসেন চৌধুরী (পাপ্পু), সাধারণ সম্পাদক রেজা হুমায়ূন ফারুক চৌধুরী (শামিম), যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাইফুর রহমান, সাংগঠনিক সম্পাদক প্রতাপ সাহা পানু, কোষাধ্যক্ষ মো. সাদেকুল ইসলাম, দপ্তর সম্পাদক মো. সানোয়ার হোসেন, প্রচার সম্পাদক মো. রবিউল আলম বাবু, ধর্মীয় ও সমাজ কল্যাণ সম্পাদক মো. মোকাররম হোসেন, নির্বাহী আলহাজ্ব গোলাম হাসিদুর রহমান, সুজাউর রব চৌধুরী, সহিদুর রহমান পাটোয়ারী মোহন, মাহফুজার রহমান চৌধুরী ও মোকাদ্দেসুর রহমান (তুহিন)।
উল্লেখ্য, আগামী ২৪ এপ্রিল দিনাজপুর জেলা চাউল কল মালিক গ্রুপের নির্বাচন অনুষ্ঠানের তারিখ নির্ধারিত ছিল। কিন্তু মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে প্রতিটি পদে কোন প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় প্রধান নির্বাচন কমিশনার প্রত্যেকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন। জেলা চাউল কল মালিক গ্রুপের নির্বাচনে মোট ভোটার ছিল ৫৭৪ জন।
প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন এ্যাড. আশফাক আহম্মেদ, সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন এ্যাড. শামিম বিন গোলাম পাল ও এ্যাড. ইকবাল রায়হান সোহেল।