রবিবার ২২ মে ২০২২ ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

চার দিনেই ১০০ কোটি !

1383726990ডেক্স নিউজ: এবছরের দিওয়ালিটা দিব্বি কাটল রোশন পরিবারের। মুক্তির প্রথম সপ্তাহান্তেই ১০০ কোটির ব্যবসা করল ‘কৃষ থ্রি’। ১০০ থেকে ১৫০ কোটির বাজেটে তৈরি ‘কৃষ থ্রি’ মাত্র চারদিনেই পেরিয়ে গেল সেঞ্চুরির চৌকাঠ। ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ টুইট করেছেন, সোমবার ১০০ কোটি ছুঁল কৃষ থ্রি। শুক্রবার থেকে সোমবার, ৪ দিনে বক্সঅফিস থেকে ‘কৃষ থ্রি’-র আয় ১০৮.৬১ কোটি।

সেইসঙ্গেই একদিনে সবথেকে বেশি অঙ্কের ব্যবসা করার রেকর্ডও গড়ল ‘কৃষ থ্রি’। শুধু সোমবার কৃষ থ্রি-র ঝুলিতে এসেছে ৩৫.৯১ কোটি। গত সপ্তাহের শুক্রবার এক সঙ্গে প্রায় ৩,৫০০টি স্ক্রিনে রিলিজ হয়েছে ‘কৃষ থ্রি’। প্রথম দিন থেকেই বক্স অফিসে রাজ করছে হৃতিক রোশনের সুপার হিরো অবতার। সমালোচকদের প্রশংসা বিশেষ জোটেনি দকোই মিল গেয়াদ সিরিজের তৃতীয় অধ্যায়ের ভাগ্যে। বদলে জুটেছে বিভিন্ন বিদেশি ছবি থেকে গোছা গোছা টুকলির অভিযোগ। তবে তাতে সপুত্র রাকেশ রোশনের চিন্তার যে বিন্দুমাত্র কোনও কারণ ঘটেনি তার পরিষ্কার আভাস মিলল মাত্র চারদিনেই।

নিন্দুকের মুখে ছাই দিয়ে প্রথম দিনেই ২৫ কোটি টাকার ব্যবসা করেছে ‘কৃষ থ্রি’। দ্বিতীয় দিনেও একই ফর্ম অব্যাহত রেখে ভারতের এখনও পর্যন্ত একমাত্র সফল সুপারহিরোর ঝুলিতে ঢুকেছে ২৩.২০ কোটি টাকা। দিওয়ালির দিনও ধামাকেদার ২৪.৩০ কোটির ব্যবসা করেছে এই সিনেমা। আর সোমবারতো সব রেকর্ড ব্যবসার নিরিখে সব রেকর্ড ভেঙেই দিল ‘কৃষ থ্রি’।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email