শুক্রবার ২৩ ফেব্রুয়ারী ২০২৪ ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

চিরিরবন্দরকে অত্যাধুনিক উপজেলা বিনির্মাণে কাজ করে যাচ্ছি – পররাষ্ট্রমন্ত্রী

মো. রফিকুল ইসলাম, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি: চিরিরবন্দর পাইলট উচ্চ বিদ্যালয়ের বহুতল ভবন উদ্বোধনী অনুষ্ঠানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি বলেন, সন্ত্রাস, নৈরাজ্য, জ্বালাও-পোড়াও করে, পেট্রোল বোমা মেরে মানুষ পুড়িয়ে হত্যা করে উন্নয়নের অগ্রযাত্রাকে ব্যাহত করা যাবে না। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলেছে।

 

১৪ মার্চ শনিবার বিকেল ৫টায় চিরিরবন্দর পাইলট উচ্চ বিদ্যালয়ের বহুতল ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী উপরোক্ত কথাগুলো বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার ও বিদ্যালয় সভাপতি মোহাম্মদ মিজানুর রহমান। এসময় প্রধান অতিথি আরো বলেন, সারাদেশে বিএনপি-জামায়াত জোট ভীতিকর পরিবেশ সৃষ্টি করতে মরিয়া হয়ে উঠেছে। তাদের উদ্দেশ্য কোনদিনও সফল হবে না। আমি চিরিরবন্দর উপজেলাকে অত্যাধুনিক উপজেলা বিনির্মাণে কাজ করে যাচ্ছি। উপজেলার প্রতিটি গ্রামকে পর্যায়ক্রমে আলোকিত করা হবে। রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন করা হচ্ছে। সর্বক্ষেত্রে উন্নয়নের ছোঁয়া লেগেছে। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে জেলা শিক্ষা অফিসার এনায়েত হোসেন, জেলা শিক্ষক সমিতির সভাপতি অধ্যক্ষ আহসানুল হক মুকুল, উপজেলা আওয়ামী লীর সভাপতি আলহাজ্ব আয়ুবর রহমান শাহ্, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ার‌্যমান তরুবালা রায় প্রমুখ বক্তব্য রাখেন।

Spread the love