সোমবার ১৪ জুন ২০২১ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

চিরিরবন্দরে ট্রাক-ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

মো. রফিকুল ইসলাম, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি ॥ দিনাজপুরের চিরিরবন্দরে সৈয়দপুর-দশমাইল মহাসড়কের রাণীারবন্দর ইছামতি কলেজ মোড়ে ট্রাক ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ঘটনাস্থলে ট্রাকচালক এবং হাসপাতালে নেয়ার পথে ট্রাক্টরের হেলপার নিহত হয়েছে। এসড়ক দূর্ঘটনাটি ১০ মে সোমবার ভোর আনুমানিক ৫টায় উপজেলার নশরতপুর ইউনিয়নের রাণীপুর গ্রামের সৈয়দপুর-দশমাইল মহাসড়কের কলেজ মোড় নামক স্থানে ঘটেছে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, ওইসময় দশমাইল থেকে সৈয়দপুরগামী একটি ট্রাক্টরের (যার নং ঢাকা মেট্টো ই ১১-০৩৭৬) সামনের চাকা পাংচার হয়ে খুলে যায়। এসময় সৈয়দপুর থেকে দশমাইলগামী একটি ট্রাকের (যার নং ঢাকা মেট্টো ড ১২-২৭৪৭) সাথে ওই ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকের সম¥ুখভাগ দুমড়ে-মুচড়ে যায় এবং ট্রাকেরচালক ঘটনাস্থলেই নিহত হন। সংঘর্ষে ট্রাক্টরের হেলপার এরশাদ আলী ট্রাক্টর থেকে ছিটকে রাস্তারপাশে পড়ে গিয়ে গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার হাসপাতালে নেয়ার চেষ্টা করলে তিনি পথেই মারা যান। নিহতরা হলেন- ট্রাকচালক পাবনা জেলার সাথিয়া উপজেলার নারেন্দা গ্রামের ইউনুস মাষ্টারের ছেলে বাদল মিয়া (৩৫) এবং ট্রাক্টরের হেলপার দিনাজপুরের কাহারোল উপজেলার দীপনগর গ্রামের বগুড়াপাড়ার আজিজার রহমানের ছেলে এরশাদ আলী (৪৫)।
দশমাইল হাইওয়ে থানার ওসি মো. কেরামত আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত ট্রাকচালকের মরদেহ এবং দূর্ঘটনা কবলিত ট্রাক ও ট্রাক্টর হাইওয়ে থানার হেফাজতে রয়েছে।

Please follow and like us:
RSS
Follow by Email