রবিবার ২২ মে ২০২২ ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

চিরিরবন্দরে ব্যাপক ভাংচুর ও অগ্নিসংযোগ

bbpমো. রফিকুল ইসলাম, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি: জামায়াতের সহকারী সেক্রেটারী জেনারেল কাদের মোল্লার রিভিউ আবেদন খারিজ ও ফাঁসির রায় কার্যকর করায় দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় বাড়িঘর, দোকান এবং বাসে ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এ বিক্ষিপ্ত ঘটনাগুলো ১২ ডিসেম্বর রাতে উপজেলার বিভিন্ন স্থানে ঘটেছে। তেঁতুলিয়া ইউনিয়নের ভূষিরবন্দরে ভবানী আগরওয়ালার বাড়িতে হামলা চালিয়ে দূর্বৃত্তরা বাড়ির বিভিন্ন আসবাবপত্রসহ ৫টি বাস. ১টি পিকআপ. ১টি কার, ২টি মোটর সাইকেল ভাংচুর ও অগ্নিসংযোগ করে পালিয়ে যায়। তেঁতুলিয়া ইউপি চেয়ারম্যান বাবু সুনীল কুমার সাহার বাড়িতে দূর্বৃত্তরা হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও অগ্নিসংযোগ করেছে। এসময় দূর্বৃত্তরা ইউপি সদস্য রফিকুল ইসলামের বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও ১টি মোটর সাইকেল পুড়িয়ে দেয়।

এছাড়াও ভূষিরবন্দরে দুলাল ও বিধান চন্দ্র রায়ের মুদি দোকান, বিপ­ব কুমার সাহার কাপড় দোকান এবং বহুব্রীহি নামে একটি এনজিও কার্যালয়ে ভাংচুর করে লোপাট করেছে। একই রাতে একই ইউনিয়নের শেফালীরবাজারে দূর্বৃত্তরা হামলা চালিয়ে ৫/৬ দোকান ভাংচুর ও লোপাট করেছে।

এদিকে, উপজেলার ইসবপুর ইউনিয়ন পরিষদ এবং ৫টি দোকানে অগ্নিসংযোগ ও ১২/১৫টি দোকান ভাংচুর করে মালামাল লোপাট করেছে দূর্বৃত্তরা।

অপরদিকে, উপজেলার রাণীরবন্দর-চিরিরবন্দর সড়কের বাঁশতলারপাড়, রাণীরবন্দর-দশমাইল মগাসড়কের বড়ভিটা নামক স্থানে রাস্তা কেটে এবং কাকড়া নদীর ৩টি পাটাতন পে­ট খুলে ফেলে দিনাজপুর শহরের সাথে উপজেলার যোগাযোগ ব্যবস্থায় অচলাবস্থার সৃষ্টি করেছে।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email