রবিবার ২৫ ফেব্রুয়ারী ২০২৪ ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

চিরিরবন্দরে লুসাকা স্কলারশীপের টাকা বিতরণ

দেলোয়ার হোসেন বাদশা, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের চিরিরবন্দরে গরীব মেধাভিত্তিক স্কলারশীপের টাকা বিতরণ করেছে লুসাকা লুসাকা স্কলারশীপ ঢাকা। বুধবার দুপুরে চিরিরবন্দর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে দিনাজপুর জেলা সমিতি ঢাকার আয়োজনে ১২ জন মেধাবী  শিক্ষার্থীকে ২ হাজার করে টাকা বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার ফিরোজ মাহমুদ।

 

এসময় উপজেলা মাধ্যমিক শিক্ষা মঞ্জুরুল হক দিনাজপুর জেলা সমিতি ঢাকার দপ্তর সম্পাদক, লুসাকা স্কলারশীপের সদস্য সচিব ও দিনাজপুর নিউজ ২৪ ডট কমের সম্পাদক রোকনুজ্জামান রনি উপস্থিত ছিলেন। রনি বলেন, দিনাজপুর জেলা সমিতির সহ-সভাপতি হাফিজুর রহমানের অর্থায়নে লুসাকা স্কলারশীপ ১০০ জন গরীব ও মেধাবী ছাত্রছাত্রীকে স্কলারশীপ প্রদানের ব্যবস্থা করে। তারই ধারাবাহিকতায়  বুধবার দিনাজপুর জেলার ১৮ শিক্ষার্থীকে উক্ত টাকা বিতরণ করা হয়।

 

Medhabi 2এরমধ্যে চিরিরবন্দর উপজেলায় ১২, ঘোড়াঘাটে ৫ ও ফুলবাড়ীতে একজন। তিনি আরও বলেন, গত ২০১২ ও ১৩ সালে দিনাজপুরের গরীব  ও মেধাবী ৫০৬ জন লুসাকা স্কলারশীপের  জন্য নির্ধারিত ফরমে আবেদন করেছিল। তারমধ্যে ১০০ কে স্কলারশীপ প্রদানের জন্য নির্ধারণ করা হয়। প্রকৌশলী মশিউর রহমানের তত্বাবধানে দিনাজপুর জেলা সমিতি ঢাকার এই প্রোগ্রামটি  চলমান প্রক্রিয়া।

Spread the love