শুক্রবার ২৮ জানুয়ারী ২০২২ ১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

চিরিরবন্দরে স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মো. রফিকুল ইসলাম, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি ॥ দিনাজপুরের চিরিরবন্দরে ভাড়া বাড়ি থেকে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস লাগানো মোশরেফা আক্তার ওরফে মৌসুমী (১৩) নামে এক স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

এ ঘটনাটি গত ১৩ জানুয়ারি বৃহস্পতিবার সন্ধ্যা আনুমানিক ৬টায় উপজেলার আব্দুলপুর ইউনিয়নের ঘুঘুরাতলীর ভাড়া বাড়ি থেকে তাকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। তাকে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

নিহত মোশরেফা আক্তার ওরফে মৌসুমী আব্দুলপুর ইউনিয়নের দক্ষিণ সুকদেবপুর গ্রামের মো. মকবুল হোসেনের মেয়ে এবং সে চিরিরবন্দর রাবেয়া রেসিডেন্সিয়াল মডেল স্কুলের ৭ম শ্রেণিতে পড়তো।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, লেখাপড়ার সুবিধার জন্য উপজেলার ঘুঘুরাতলীতে একটি ভাড়া বাড়িতে থাকতেন মা ও মেয়ে। সে নিত্যদিনের ন্যায় বৃহস্পতিবারও বিদ্যালয়ে যায়। সে বিকেল সাড়ে ৫টায় বাসায় ফিরে আসলে তার মা তাকে একাকী বাসায় রেখে পার্শ্ববর্তী ঘুঘুরাতলীতে কাঁচাবাজার করতে যান। তাঁর মা কাঁচাবাজার শেষে বাসায় ফিরে এসে বাড়ির প্রধান দরজা বন্ধ দেখে অনেক ডাকাডাকি করেও কোন সাড়াশব্দ পাওয়া না গেলে প্রতিবেশি একটি ছেলেকে ডেকে প্রাচীর টপকে ভিতরে গিয়ে দরজা খোলান এবং তার মেয়ের শয়নকক্ষের দরজা খোলা দেখে ভিতরে ঢুকেই মোশরেফাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তার চিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থলে আসলে স্থানীয়দের সহযোগীতায় চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন এবং স্থানীয় থানায় অবগত করান।

থানার অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহের সুরতহাল রিপোর্ট করে পরিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। তার আত্মহত্যার প্রকৃত কারণ জানা যায়নি।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email