রবিবার ১৪ অগাস্ট ২০২২ ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

চিরিরবন্দরে সড়ক দূর্ঘটনায় নিহত ১

মো. রফিকুল ইসলাম, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি: সৈয়দপুর-দশমাইল মহাসড়কের দশমাইল হাইওয়ে থানার সন্নিকটে সেনাবাহিনীর ট্রাকের ধাক্কায় জাবেদ হোসেন (২১) নামে এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। নিহত জাবেদ হোসেন চিরিরবন্দর উপজেলার ফতেজংপুর ইউনিয়নের মাষ্টারপাড়ার মো. এছানুল হক ওরফে মুক্তির ছেলে। সড়ক দূর্ঘটনাটি গতকাল ৩০ জুন বৃহস্পতিবার দুপুর আনুমানিক আড়াইটায় উপজেলার ফতেজংপুর ইউনিয়নের সৈয়দপুর-দশমাইল মহাসড়কের দশমাইল হাইওয়ে থানার সন্নিকটে ঘটেছে।
দশমাইল হাইওয়ে থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওইসময় জাবেদ হোসেন সৈয়দপুর-দশমাইল মহাসড়কের দশমাইল হাইওয়ে থানার সন্নিকটে ফতেজংপুর মহাবিদ্যালয়ের পার্শ্ববর্তী রাস্তা থেকে মহাসড়কে উঠার সময় সেনাবাহিনীর একটি গাড়ির সাথে জাবেদ হোসেনের মোটরসাইকেল ধাক্কা লেগে জাবেদ রাস্তার ধারে ছিটকে পড়ে গুরুতর আহত হয় এবং তার মোটরসাইকেলটি সেনাবাহিনীর গাড়ির ভিতরে ঢুকে যায়। এসময় স্থানীয় লোকজন দূর্ঘটনাস্থল থেকে গুরুতর আহত জাবেদকে রমেক হাসপাতালে নেয়ার সময় পথিমধ্যে সে মৃত্যুর কোলে ঢলে পড়ে।
দশমাইল হাইওয়ে থানার অফিসার ইনর্চাজ (ওসি) মো. মাসুদ রানা ঘটনার সতত্যা নিশ্চিত করে বলেন, গুরুত্বর আহত ব্যক্তিকে হাসপাতালে পাঠানো হয়েছে। আমরা দ্রুত সৈয়দপুর-দশমাইল মহাসড়কে যান চলাচল স্বাভাবিক করি। সেনাবাহিনীর গাড়িটি থানায় নিরাপদে রাখা হয়েছে।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email