মঙ্গলবার ১৭ মে ২০২২ ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

চিরিরবন্দর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান দিনভর অবরুদ্ধ

Chirirbandarমো. রফিকুল ইসলাম, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি: পাওনা টাকা উত্তোলনের জের ধরে চিরিরবন্দর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবু হান্নান মো. সাদেক ছোটনকে যুবলীগের যুগ্ম আহবায়ক আরেফিন হক শাহ্ ও তার লোকজন দিনভর তার কার্যালয়ে অবরুদ্ধ করে রাখে।

গত ৩০ জানুয়ারী বৃহস্পতিবার এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী জানা যায়, উপজেলা পরিষদ ভাইস্ চেয়ারম্যান বর্তমান ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান আবু হান্নান মো. সাদেক ছোটন ২০১০ইং সালে ব্যবসায়িক কাজের জন্য যুবলীগের যুগ্ম আহবায়ক আরেফিন হক শাহের নিকট সাড়ে ৩ লাখ টাকা ধার নেয়। দীর্ঘদিন ধরে এ টাকা পরিশোধ না করায় ক্ষুব্ধ হয়ে ওই দিন সকাল ১০টা হতে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত তার কার্যালয়ে তাকে আরেফিন হক শাহ্ ও তার লোকজন অবরুদ্ধ করে রাখে। বিভিন্ন দেন-দরবার করেও এ ঘটনার সমাধান না হওয়ায় সন্ধ্যা সাড়ে ৬টায় উপজেলা যুবলীগের আহবায়ক মোস্তাফিজুর রহমান ফিজারের মধ্যস্থতায় আড়াই লাখ টাকার একাউন্ট পে-চেক প্রদান করা হয়। এ একাউন্ট পে-চেক প্রদান করার পর তিনি মুক্ত হন। এ সময় কোন সরকারী কর্মকর্তাকে তার কার্যালয়ে প্রবেশ করতে দেয়া হয়নি। এ ঘটনা মুহুর্তে উপজেলার সর্বত্র  ছড়িয়ে পড়ে।

তবে আবু হান্নান মো. সাদেক ছোটন এ অভিযোগ অস্বীকার করে বলেন আমি রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার হয়েছি। আমার নিকট কেউ টাকা পাবে না। এ ঘটনায় উপজেলায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email