সোমবার ১৬ মে ২০২২ ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

চিরিরবন্দর উপজেলা পরিষদের নির্বাচনে আসাদুজ্জামান চৌধুরী ভাইস চেয়ারম্যান প্রার্থী

asadujjaman Dulal-dদিনাজপুর প্রতিনিধি: আসন্ন উপজেলা নির্বাচনে চিরিরবন্দর উপজেলা ভাইস চেয়ারম্যান পদে মোঃ আসাদুজ্জামান চৌধুরী (দুলাল) প্রার্থী হওয়ায় ভোটাররা উৎফুল্ল হয়েছেন।

ভোটারদের অনেকে বলেছেন, উপজেলা ভাইস চেয়ারম্যান পদে মোঃ আসাদুজ্জামান চৌধুরী (দুলাল) নির্বাচিত হলে তাদের আশা আকাঙ্খার অনেকখানিই পূরণ হবে।সমাজ সচেতন জনদরদী, সততার প্রতীক, সেবা পরায়ন মোঃ আসাদুজ্জামান চৌধুরী (দুলাল) এলাকার একজন জনপ্রিয় প্রার্থী।

মোঃ আসাদুজ্জামান চৌধুরী (দুলাল) দিনাজপুর জেলা বিএনপির কার্যকরী কমিটির সদস্য। তিনি জেলা বিএনপির সাধারন সম্পাদক মুকুর চৌধুরীর চাচাত ভাই। চিরিরবন্দরে ১৯দলীয় জোটের সমর্থন ছাড়াও সাধারনের মাঝে ব্যাপক সমর্থন রয়েছে।

তিনি প্রার্থী হওয়ার পর চিরিরবন্দরের যে এলাকায় গনসংযোগে যাচ্ছেন তাতে সাধারন ভোটারের মাঝে ব্যাপক সাড়া পড়ে গেছে্।

অমরপুর গ্রামের মহিউদ্দিন মাস্টার বলেন, মোঃ আসাদুজ্জামান চৌধুরী (দুলাল) ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে চিরিরবন্দর উপজেলার উন্নয়ন সাধন হবে বলে তিনি বিশ্বাস করেন। তার সততা, নিষ্ঠা এবং জনগণের প্রতি তার দায়িত্ববোধ নিয়ে তার কোন শংকা নাই।

নশরতপুর গ্রামের শিক্ষক তছলিম উদ্দিন, আব্দুলপুর গ্রামের মান্নান চৌধুরী জানান, তিনি নির্বাচিত হলে উপজেলাবাসী একজন সৎ, নিষ্ঠাবান ও কর্মমুখী ভাইস চেয়ারম্যান পাবেন বলে তারা বিশ্বাস করেন।

চিরিরবন্দরের জয়পুর, কুতুবডাঙ্গা, বিন্যাকুড়ি, ঘুঘড়াতুলি, রানীবন্দর, ভুষিরবন্দর, আক্তার বাজার, বাংলা বাজার, চিরিরহাটসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের কয়েকজন ভোটারের সাথে কথা হলে তারা জানান, মোঃ আসাদুজ্জামান চৌধুরী (দুলাল) নির্বাচনে বিজয়ী হওয়ার মত যোগ্য প্রার্থী। তিনি নির্বাচনে বিজয়ী হবেন এটি তারা আশা করছেন। তার মত একজন সৎ এবং দক্ষ মানুষ যদি চিরিরবন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন, তাহলে উপজেলাবাসী অনেক কিছু প্রত্যাশা করতে পারে।

উপজেলার সাধারন মানুষের কল্যানে যে কোন সময় তাকে ডেকেছে তখনই তাকে কাছে পেয়েছে। আর সেকারনেই তিনি সকলের কাছে প্রিয় ব্যক্তি হিসাবে পরিচিতি লাভ করেছেন।

বিগত সরকার পতনের আন্দোলনে অনেক নেতাকে রাজপথে দেখা না গেলেও মোঃ আসাদুজ্জামান চৌধুরী (দুলাল)কে রাজপথে সক্রিয় দেখা গেছে।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email