সোমবার ১৪ জুন ২০২১ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

ছাড়পত্র পেল অঞ্জন আইচের ‘আগামীকাল’

বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে প্রদর্শনের ছাড়পত্র পেল ইমন-মম অভিনীত ‘আগামীকাল’। বৃহস্পতিবার (০৩ জুন) কোনও আপত্তি ছাড়াই সনদপত্র দিয়েছেন বোর্ড সদস্যরা।

অঞ্জন আইচ রচিত ও পরিচালিত এই চলচ্চিত্রে আরও অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, সূচনা আজাদ, আশীষ খন্দকার, সাবেরী আলম, তারিক স্বপন, টুটুল চৌধুরী প্রমুখ। সদ্য প্রয়াত এস এম মহসিন এই চলচ্চিত্রের একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন। আবহ সংগীত করেছেন ইমন সাহা এবং সংগীত পরিচালনা করেছেন প্রায়ত সংগীতশিল্পী পৃথ্বিরাজ।

ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান মাসুদ মঞ্চ ইন্টারন্যাশনালের কর্ণধার টুটুল চৌধুরী জানান, দেশ ও দেশের বাইরে ছবিটি একযোগে মুক্তির প্রস্তুতি চলছে।

২০১৯ সালে শুরু হয় ‘আগামীকাল’-এর শুটিং। ২০২০ সালে শুটিং–পরবর্তী কাজে লেগে যায় প্রায় ৬ মাস। সেন্সর সনদ হাতে পাওয়ার অনুভূতি জানিয়ে চলচ্চিত্রটির পরিচালক অঞ্জন আইচ বলেন, আমি খুবই আনন্দিত। সিনেমাকে আমি সন্তানের মতো ভালোবাসি। আমার প্রথম সন্তান জন্মের সময় যেমন খুশি হয়েছিলাম, এখনো ঠিক তেমনই খুশি। আমাদের সবকিছুই পরিকল্পনামতো হয়েছে। আশা করছি ঈদে মুক্তি দেব ছবিটি। তবে হল না পেলে ঈদের পর ভালো একটি সময়ে সিনেমাটি মুক্তি দেব।

Please follow and like us:
RSS
Follow by Email