রবিবার ১৪ অগাস্ট ২০২২ ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

জঙ্গীবাদ দমন করে শেখ হাসিনা জাতিসংঘ থেকে পুরস্কার পেয়েছেন-পররাষ্ট্রমন্ত্রী

আব্দুল লতিফ ॥ পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি বলেছেন, যেখানে সন্ত্রাস ও জঙ্গীবাদ দমন করে  প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘ থেকে পুরস্কার পেয়েছেন, সেখানে বিএনপি-জামাত দেশে নাশকতা সৃষ্টি করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হেয় করার ষড়যন্ত্র করেছে। তিনি আরো বলেন, বিএনপি-জামাত বিদেশী নাগরিকদের হত্যা করে দেশের ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা চালাচ্ছে। তদন্তে বিএনপি নেতাদের নাম আসছে। এরই মধ্যে বিএনপির বড় ভাই কমিশনার কাইয়ুমের নাম উঠে এসেছে। তাকে গ্রেফতার করতে পারলে বাকি ভাইদেরও নাম বেরিয়ে আসবে।
শুক্রবার দিনাজপুরের খানসামা উপজেলার খানসামা থেকে কাচিনীয়া হাট পর্যন্ত  ৮ কোটি টাকা ব্যয়ে ৮ কিলোমিটার রাস্তা উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি এ কথা বলেন।খানসামা উপজেলা প্রকৌশলী সুবির কুমার সরকার এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পররাষ্ট্রমন্ত্রীর সহ ধর্মিনীমিসেস শাহীন আলী, দিনাজপুর এলজিইডির নির্বাহী প্রকৌশলী মোঃ খলিলুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার সাজেবুর রহমান, খানসামা উপজেলা আওয়ামীলীগের সভাপতি শাহ মোঃ আব্দুল জব্বার ও জেলা আওয়ামীলীগের উপদেষষ্টাটা জেড এইচ মোহাম্মদ আলী শামীম।
এরপর পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি খানসামা উপজেলার কয়েকটি গ্রামে ৮০ ল টাকা ব্যয়ে প্রায় ৭০০টি বাড়ীতে পল্লী বিদ্যুৎ সংযোগের শুভ উদ্বোধন করেন। এর আগে পররাষ্ট্রমন্ত্রী উপজেলা ত্রাণ অফিস আয়োজিত বিভিন্ন প্রতিষ্ঠানে ৩৯ বান টিন ও নগদ ১ ল ৭০ হাজার টাকা বিতরণ করেন।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email