বৃহস্পতিবার ১৯ মে ২০২২ ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

জনপদে অশান্তি ছড়িয়ে পড়েছে-হেফাজত

মাওলানা আজিজুল হক ইসলামাবাদী বলেন,সরকারি ও বিরোধী দলের রাজনৈতিক সংঘাত-সংঘর্ষে দেশ অচল হয়ে পড়েছে। তাদের এ রাজনৈতিক অস্থিরতার আগুন রাজধানী থেকে গ্রাম ও পুরো জনপদে অশান্তি ছড়িয়ে পড়েছে।

 

চট্টগ্রামের দারুল উলুম হাটহাজারী মাদ্রাসা সংলগ্ন এ বি কমিউনিটি হলে বুধবার সংবাদ সম্মেলনে হেফাজতের সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী এ সব কথা বলেন। দেশের চলমান রাজনৈতিক সঙ্কট নিয়ে এ সংবাদ সম্মেলন আয়োজন করা হয়।

তিনি আরও বলেন, ‘সংখ্যাগরিষ্ঠ জনগণের সম্মতির ভিত্তিতে সরকার নির্বাচিত না হওয়ায় এই গভীর রাজনৈতিক সঙ্কট তৈরি হয়েছে।’ ‘টানা অবরোধ ও হরতালে দেশ ধ্বংসের দ্বারপ্রান্তে এসে দাঁড়িয়েছে। এভাবে আর চলতে দেওয়া যেতে পারে না। দেশবাসী আর মেনে নিতে পারছে না।’

মাওলানা আজিজুল হক আরও বলেন, ‘দেশের নাগরিক হিসেবে আমরা শান্তি চাই। রাজনৈতিক সহিংসতা, সংঘাত ও মানুষ হত্যার উৎসবের অবসান চাই।’

সংবাদ সম্মেলন থেকে রাজনৈতিক সহিংসতা ও ক্রসফায়ারে নিহতদের আত্মার শন্তি এবং আহতদের সুস্থতা কামনায় দেশের সকল মাদ্রাসা ও মসজিদে নিয়মিত দোয়া কর্মসূচি পালনের আহ্বান জানানো হয়।

একই সঙ্গে, আগামী ৯ ও ১০ এপ্রিল চট্টগ্রাম লালদীঘি ময়দানে এবং ২৭ ও ২৮ মার্চ কক্সবাজার কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে শানে রেসালাত সম্মেলন কর্মসূচি ঘোষণা করা হয়।

সংবাদ সম্মেলনে হেফাজতে ইসলামের মহাসচিব আল্লামা হাফেজ জুনাইদ বাবুনগরী, সিনিয়র নায়েবে আমির মাওলানা মুহিব্বুল্লাহ বাবুনগরী, মুফতি ফয়জুল্লাহ, মাওলানা মাহমুদুল হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email