সোমবার ৬ ফেব্রুয়ারী ২০২৩ ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি’র শোক

monsur Shokদিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুর সদর উপজেলার ৯নং আস্করপুর ইউনিয়নের সাবেক ইউপি মেম্বার ও সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য রুহুল আমীন এবং দিনাজপুর শহরের উত্তর মুন্সিপাড়া নিবাসী আবু সায়েদ ফয়সাল-এর পিতা ও শহর মহিলা আওয়ামী লীগ নেত্রী শাহানাজ বেগম শিউলীর বড় ভাই-ইঞ্জিনিয়ার মনসুর রহমান-এর মৃত্যুতে জাতীয় সংসদের হুইপ ইকাবলুর রহিম এমপি গভীর শোক ও সমবেদনা জানিয়েছে।

দিনাজপুর সদর সদর উপজেলার ৮নং শংকরপুর ইউনিয়নের সাবেক ইউপি মেম্বার ও সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য খানপুর (জায়গীরপাড়া) নিবাসী সাবেক ইউপি মেম্বার রুহুল আমীন গতকাল বুধবার ভোর রাত সাড়ে ৪টায় নিজ বাসভবনে দীর্ঘদিন দুরারোগ্য ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না…… রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি স্ত্রী, ২ পুত্র, ১ কন্যা সন্তানসহ অসংখ্যা আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাজার নামাজ খানপুর জায়গীরপাড়ায় বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হয়। জানাজার নামাজ শেষে পারিবারিক গোরস্থানে দাফন কার্য্য সম্পন্ন করা হয়।

এদিকে সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক ইউপি মেম্বার রুহুল আমীন এর মৃত্যুতে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন। এক শোক বার্তায় তিনি মরহুমের  বিদেহী আত্মার শান্তি কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

দিনাজপুর শহরের উত্তর মুন্সিপাড়া নিবাসী আবু সায়েদ ফয়সাল-এর পিতা ও দিনাজপুর শহর মহিলা আওয়ামী লীগের নেত্রী ইঞ্জিনিয়ার মনসুর রহমান গতকাল বুধবার ভোর সাড়ে ৬টায় হৃদরোগে আক্রান্ত হয়ে জিয়া হার্ট ফাউন্ডেশনে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্ন– রাজেউন)। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল ৭০ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ সন্তানসহ অসংখ্যা আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখেগেছেন। বাদ জোহর দিনাজপুর ইনস্টিটিউট প্রাঙ্গণে জানাজার নামাজ শেষে শহরের শেখ জাহাঙ্গীর গোরস্তানে দাফন কার্য্য সম্পন্ন করা হয়।

এদিকে শহর মহিলা আওয়ামী লীগ নেত্রী শাহানাজ বেগম শিউলীর বড় ভাই ইঞ্জিনিয়ার মনসুর রহমানের মৃত্যুতে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন। এক শোক বার্তায় তিনি মরহুমের  বিদেহী আত্মার শান্তি কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।