সোমবার ২৯ মে ২০২৩ ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ

জামাত বিএনপির ষড়যন্ত্রের জবাব দেয়া হবে-পররাষ্ট্রমন্ত্রী মাহমুদ আলী

জিন্নাত হোসেন ॥ পররাষ্ট্র মন্ত্রী আবুল হাসান মাহামুদ আলী বলেছেন ,দেশের উন্নয়ন কর্মকান্ডের মাধ্যমে জামাত-বিএনপির সন্ত্রাস,নৈরাজ্য ও ষড়যন্ত্রের জবাব দেয়া হবে। তিনি বলেন, খালেদা জিয়া ও তার ছেলে তারেক যখন লন্ডনে মিলিত হয়। তখনই বাংলাদেশে বিদেশী নাগরিক হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। বিদেশী হত্যা সাধারণ কোন ঘটনা নয় এ হত্যাকান্ড রাজনৈতিক। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হেয় করার জন্য।

২৯ অক্টোবর বৃহস্পতিবার দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় বিন্নাকুড়ি থেকে ইছামতি পর্যন্ত প্রায় ৮ কোটি টাকা ব্যায়ে ৮ কিলোমিটার রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন ও ১ কোটি ৮৫ লক্ষ টাকা ব্যায়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশন এর নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন এবং ইসবপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ৬১৫টি বাড়ীতে পল্লী বিদ্যুৎতের উদ্বোধন কলে প্রধান অতিথির বক্তব্যে পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এসব কথা বলেন।Minister

চিরিরবন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ আয়ুবুর রহমান শাহ এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মোঃ খলিলুর রহমান , পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার কাজী মোহাম্মদ আলী ,উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ফিরোজ মাহামুদ ,জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলির সদস্য জেট এইচ মোহাম্মদ আলী শামীম, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ মোঃ আহসানুল হক মুকুল। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ৪ নং ইসবপুর ইউপি চেয়ারম্যান।