শনিবার ১ অক্টোবর ২০২২ ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

‘জিরো ডিগ্রিতে’ আহত জয়া

ডেক্স1392708752. নিউজ : দুইবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান শ্যুটিংয়ে গিয়ে মারাত্মক আহত হয়েছেন । অনিমেষ আইচ পরিচালিত ‘জিরো ডিগ্রি’ছবির শ্যুটিং দৃশ্যে দ্রুতগতির ট্রেনের সামনে থেকে ঝাঁপ দিয়েছেন জয়া আহসান।

এই দৃশ্যে কাজ করতে গিয়ে মারাত্মক আহত হয়েছেন। তবে প্রাথমিক চিকিৎসা শেষে বর্তমানে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বিশ্রামে আছেন তিনি।

পরিচালক অনিমেষ আইচ জানিয়েছেন, ‘ রাজধানীর বিমানবন্দর রেলস্টেশনে দ্রুতগতির একটি ট্রেনের সামনে থেকে ঝাঁপ দেয়ার দৃশ্য ধারণের কাজ চলছিলো। ট্রেনটি আসার কিছুক্ষণ আগে ঝাঁপ দেয়ার কথা থাকলেও, ট্রেন আসার মাত্র কয়েক সেকেন্ড আগে রেললাইন থেকে ঝাঁপ দিয়ে পায়ে ও কোমরের মাংসপেশিতে আঘাত পান। সঙ্গে সঙ্গেই শ্যুটিং ইউনিট থেকে তাকে চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে বাসায় পৌছে দেয়া হয়।’

গত শনিবার কারওয়ান বাজারে ছবির কিছু অ্যাকশন দৃশ্যে ধারণের কাজ শুরু হলে সম্পূর্ণ সুস্থ না হয়েই শ্যুটিংয়ে অংশ নেন জয়া। যদিও জয়ার শারীরিক অবস্থা বিবেচনা করে ডামি ব্যবহারের সিদ্ধান্ত হলেও জয়া রাজি হননি।

শ্যুটিং চলাকালে ব্যথা আবারো বেড়ে গেলে তাকে পুনরায় চিকিৎসকের কাছে নেয়া হয়। বর্তমানে ডাক্তারের পরামর্শে সর্ম্পূণ বিশ্রামে আছেন জয়া আহসান।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email