শনিবার ২৫ জুন ২০২২ ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

জীবনের ঝুঁকি নিয়ে চলছে উপজেলা পল্লী দরিদ্র বিমোচন ও বরেন্দ্র বহুমুখী অফিসের দাপ্তরিক কাজ

দিনাজপুর প্রতিনিধি : ঝুঁকিপুর্ণ ভবনে জীবনের ঝুঁকি নিয়ে অফিস করছেন, দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা পল্লী দরিদ্র বিমোচন ও বরেন্দ্র বহুমুখী উন্নয়ন প্রকল্পের দু’টি জন গুরুত্বপুর্ণ অফিসের কর্মকর্তা ও কমচারীরা।

উপজেলা পরিষদ চত্বরে এক সময়ের বিএডিসির অতি পুরনো দ্বিতল ভবনের উপর তলায় চলছে উপজেলা পল্লী দরিদ্র বিমোচন ও নিচ তলায় উপজেলা বরেন্দ্র বহুমুখী উন্নয়ন অফিসের দাপ্তরিক কাজ। এই দু’টি অফিসে প্রায় অর্ধশত কর্মকর্তা কর্মচারী প্রতিদিনে জীবনের ঝুঁকি নিয়ে এই ঝুঁকিপূর্ণ ভবনে জীবনের ঝুঁকি নিয়ে অফিস করছেন। ভবনের ছাদের প্লাষ্টার খুলে পড়ছে দীর্ঘদিন ভবনটি স্ংস্কার না করায় ছাদে নিলি পড়ে ঘাস গজিয়েছে, দেয়ালের প্লাষ্টারও খুলে পড়ছে। ভবনটি এমনি ঝুঁকিপুর্ন হয়ে পড়েছে যে, যে কোন সময় ঘটতে পারে বড় রকমের দুর্ঘটনা।

উপজেলা পল্লী দরিদ্র বিমোচন কর্মকর্তা জুলফিকার আলী ও উপজেলা বরেন্দ্র উন্নয়ন প্রকল্প কর্মকর্তা আজমল হোসেন জানান, বৃষ্টি হলেই ভবনের ছাদ দিয়ে পানি পড়ে, দেয়ালের প্লাষ্টারও খুলে পড়ছে যে কোন সময় ঘটতে পারে বড় রকমের দুর্ঘটনা। এ জন্য তারা ভবনটি মেরামত করার জন্য উর্দ্ধতন কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করছেন।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email