রবিবার ২৬ জুন ২০২২ ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

জেলা আইনজীবী সহকারী সমিতির নির্বাচন আগামীকাল

মো. আজিজার রহমান, জেলা প্রতিনিধি দিনাজপুরঃ  দিনাজপুর জেলা আইনজীবী সহকারী সমিতির নির্বাচন আগামীকাল । কাল সকাল ১১ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত আইনজীবী সহকারী সমিতি ভবনে অনুষ্ঠিত হবে এই নির্বাচন। এবারের নির্বাচনে ভোটাধিকার প্রদান করবে ৩৭১ জন সদস্য। ২ বছর মেয়াদী এই কমিটিতে স্থান পেতে তাই শেষ মুহুর্তে চলছে বিরামহীন প্রচারণা। এবারের নির্বাচনে ২৩ জন প্রার্থী লড়ছে। সভাপতি পদে লড়াই করছেন, ইয়াকুব আলী ফকির,মো. আনোয়ার আলী সরকার, মো. মজিবর রহমান(১) খগেন্দ্র নাথ শীল, ও  মো. পিয়ার আলী এবং সাধারণ সম্পাদক পদে মো. ওমর ফারুক রিপন ও মো. আনোয়ার হোসেন (২) প্রতিদ্ধন্ধিতা করছেন। এছারাও সহ সভাপতি  সহ সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, ধর্ম, সাংস্কৃতিক ও ক্রিয়া বিষয় সম্পাদক,   তথ্য ও প্রযুক্তি ও যোগাযোগ সম্পাদক এবং দপ্তর সম্পাদক পদে দুই জন করে প্রার্থী প্রতিদ্ধন্ধিতা করছেন।অপর দিকে সদস্য পদে ৫ জন প্রার্থী প্রতিদ্ধন্ধিতা করছেন।
এদিকে নির্বাচনে জয়ের ব্যাপারে আশাবাদী বর্তমান সভাপতি ও সাধারণক  এ ব্যাপারে সভাপতি প্রার্থী ইয়াকুব আলী ফকির বলেন,আমি এর আগেও সমিতির সভাপতি ছিলাম তখন সমিতির ব্যাপক উন্নয়ন করেছি এখনো দায়িত্ব পেলে সমিতির সকল সদস্যদের জন্য সার্বিক কল্যাণসহ সমিতিকে একটি মর্যাদাকর প্রতিষ্টানে রুপান্তর করব। অন্যদিকে আরেক সভাপতি প্রার্থী আনোয়ার আলী সরকার বলেন,আমি দায়িত্ব পেলে আইনজীবি সহকারী সমিতিকে আরো উন্নত প্রতিষ্টানে নিয়ে যাওয়াই হবে আমার কাজ।
এ নির্বাচনে প্রধান  নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন জেলা আইনজীবী সমিতির সদস্য সাইফুল ইসলাম ও সহকারী নির্বাচন কমিশনার হিসেবে আছেন আতিয়ার রহমান।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email