শনিবার ২৪ ফেব্রুয়ারী ২০২৪ ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি এম রফিক শেরে বাংলা এ কে ফজলুল হক সম্মাননা পদক পেলেন

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুর জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি এম রফিক “শেরে বাংলা এ কে ফজলুল হক সম্মাননা পদক-২০১৬” পেয়েছেন। সম্প্রতি ঢাকায় এক অনাড়ম্বর অনুষ্ঠানে তাঁকে এই সম্মাননা পদক প্রদান করা হয়।
দিনাজপুর জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নকে সাংগঠনিক কর্মকান্ডে বিশেষ অবদান রাখার জন্য বাংলাদেশ শিশু-কিশোর ফাউেিন্ডশন-এর পক্ষ থেকে এম রফিককে শেরে বাংলা এ কে ফজলুল হক সম্মাননা পদক প্রদান করা হয়। ঢাকায় তাঁর পক্ষে এই পদক গ্রহণ করেন জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি মো. সাইফুর রাজ চৌধুরী। সোমবার দুপুরে তাঁর হাতে আনুষ্ঠানিকভাবে এই পদক তুলে দেন সংগঠনের সহ-সভাপতি মো. সাইফুর রাজ চৌধুরী। এ সময় সংগঠনের যুগ্ম সম্পাদক মো. এনামুল হক, অর্থ সম্পাদক মো. আব্দুস সামাদ আলী, ক্রীড়া সম্পাদক মো. মোশাররফ হোসেন, কার্যকরী সদস্য মুন্নাসহ অন্যান্য  নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এছাড়া দিনাজপুর জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি এম রফিক ও সাধারণ সম্পাদক “কাজী নজরুল ইসলাম গোল্ড মেডেল-২০১৬” পদক পেয়েছেন। জার্নালিষ্ট সোসাইটি ফর হিউম্যান রাইটস সমাজ সেবায় বিশেষ অবদান রাখার জন্য নেতৃদ্বয়কে এই সম্মাননা পদক প্রদার করে। সম্প্রতি ঢাকায় অপর এক অনুষ্ঠানে তাদের হাতে এই সম্মাননা পদক প্রদান করা হয়।

Spread the love