সোমবার ৬ ফেব্রুয়ারী ২০২৩ ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

‘জয়ের মনে রাখা ভাল দেশ প্রেমিকদের ঠিকানা ঢাকা,পিন্ডি অথবা দিল্লী নয়’- শফিউল আলম প্রধান

শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয় বলেছেন যারা জিন্দাবাদ বলে তাদের পাকিস্তানে চলে যাওয়া উচিৎ। এ সত্য উচ্চারণের জন্য ২০ দলীয় জোটের শীর্ষ নেতা ও জাগপা সভাপতি শফিউল আলম প্রধান জয়কে ধন্যবাদ জানান। কারণ ৭১এর স্বাধীনতা সংগ্রামে হানাদার পাকিস্তানি সেনাদের নিরাপত্তা হেফাজতে জয়ের জন্ম। জন্মসূত্রে তিনি পাকিস্তানি নাগরিক। সুতরাং খান সেনাদের দায় শোধে তিনি বাংলাদেশীদের পাকিস্তানে যাওয়ার পরামর্শ দিতেই পারেন। কিন্তু জয়ের মনে রাখা ভালো দেশপ্রেমিক বাংলাদেশীদের ঠিকানা ঢাকা, পিন্ডি কিংবা দিল্লী নয়।
ছাত্র জনতার প্রতি আহ্বান জানিয়ে প্রধান বলেন, দিল্লীর গোলামে পরিণত হতে ৭১’এ ছাত্র জনতা সংগ্রাম করে নাই। হিন্দীর আধিপত্য মেনে নেয়ার জন্য ৫২’র ভাষা আন্দোলন হয় নাই। আকাশে শকুনের ছায়া। দেশ ধুকছে। আর একটি আজাদী সংগ্রামের জন্য প্রস্তুতি নিন। পঞ্চগড়ের বোদা উপজেলার মেধাবী ছাত্রী লাবণী রায় লাবণ্যের অপহরণ, ধর্ষণ ও হত্যার প্রসঙ্গ উল্লেখ করে তিনি বলেন, আওয়ামী চাপে আজও অপরাধীদের আটক করা হয় নাই। তিনি বলেন, আওয়ামী জামানায় হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিস্টান, বাঙ্গালী-পাহাড়ী-বিহারী কেউ নিরাপদ নয়। সরকার ও প্রশাসনকে সতর্ক করে দিয়ে বলেন শান্তির জনপদ পঞ্চগড়কে যারা মৃত্যু উপত্যকায় পরিণত করেছে অবিলম্বে ব্যবস্থা না নিলে পরিস্থিতি উত্তাল হয়ে উঠবে। তিনি আজ সোমবার বোদা উপজেলা ধানহাটি মাঠে জাগপা ছাত্রলীগ আয়োজিত ইফতার পূর্ব এক বিশাল ছাত্র গণ সমাবেশে তিনি প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।
বোদা উপজেলা জাগপা ছাত্রলীগের সভাপতি আবু নাঈম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. রাব্বীর পরিচালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জাগপা ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সাব্বির আলম চৌধুরী রাজিব।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পঞ্চগড় জেলা জাগপার আহ্বায়ক আনছার আলী, সদস্য সচিব মফিজুল ইসলাম মফি, জেলা জাগপা নেতা তফিজ উদ্দীন আহম্মেদ বেলাল, উপজেলা জাগপা সভাপতি সিরাজুল ইসলাম মাস্টার, বোদা উপজেলা সহ-সভাপতি সাহাদাত হোসেন প্রধান, সাধারণ সম্পাদক জুয়েল কবির, পৌর সভাপতি হাবিবুর রহমান, যুব জাগপার সভাপতি শাহরিয়ার বিপ্লব, জেলা জাগপা ছাত্রলীগের আহ্বায়ক সাহাদাত হোসেন সেলিম, জাগপা ছাত্রলীগের উপজেলা সহ-সভাপতি নাজমুল হক মিঠু, সহ-সাধারণ সম্পাদক বুলবুল হোসেন প্রমুখ।