বুধবার ২৮ ফেব্রুয়ারী ২০২৪ ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ঝাড়বাড়ীতে জঙ্গিবাদের বিরুদ্ধে সকল শিক্ষা প্রতিষ্ঠানে আলোচনা সভা

শেখ মোঃ জাকির হোসেন,দিনাজপুর প্রতিনিধিঃ “সন্ত্রাস নয়, শান্তি চাই, শঙ্কামুক্ত জীবন চাই” এই শ্লোগানকে সামনে রেখে ঝাড়বাড়ীতে সকল শিক্ষা প্রতিষ্ঠানে জঙ্গিবাদ ও সন্ত্রাসবিরোধী সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে । শনিবার বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত একযোগে সকল শিক্ষা প্রতিষ্ঠানে এ আলোচনাসভা অনুষ্ঠিত হয় ।

ঝাড়বাড়ী উচ্চ বিদ্যালয়, কাশিমনগর উচ্চ বিদ্যালয়, ঝাড়বাড়ী আমজাদিয়া দাখিল মাদ্রাসা, শতগ্রাম উচ্চ বিদ্যালয় সহ সকল শিক্ষা প্রতিষ্ঠানে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়  এসময় বক্তারা বলেন, দেশের যুব সমাজকে রক্ষা করতে আজকে আমাদের এই আলোচনা সভা । এছাড়া কুচক্রিদের দেখানো পথ থেকে আমাদের যুব সমাজকে রক্ষা করতে হবে। তাই শিক্ষকদের  পাশাপাশি অভিভাবকদেরও সজাগ হওয়ার আহ্বান জানানো হয় । আলোচনাসভায় প্রধান অথিতি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগের সহ সভাপতি মোঃ আবু হুসাইন বিপু, শেখ মোঃ হবিবর রহমান, সভাপতি জাতীয় পাটি শতগ্রাম ইউনিয়ন শাখা, মোঃ গোলাম মোস্তফা, প্রধান শিক্ষক ঝাড়বাড়ী উচ্চ বিদ্যালয়, সৈয়দ আতাউর রহমান, আব্দুর মান্নান সরকার, সভাপতি ঝাড়বাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়,  মোঃ জাহাঙ্গাগীর আলম, সভাপতি ছাত্রলীগ শতগ্রাম ইউনিয়ন শাখা, মোঃ হেলাল ফোকির, সভাপতি বাংলাদেশ যুবলীগ শতগ্রাম ইউনিয়ন শাখা। তাসমিন আল বারী সহকারী শিক্ষক ঝাড়বাড়ী উচ্চা বিদ্যালয়। মোঃ মতিউল ইসলাম, সহকারী শিক্ষক ঝাড়বাড়ী প্রাথমিক বিদ্যালয়।Jakir 2

বাংলাদেশ ছাত্রলীগের সহ সভাপতি মোঃ আবু হুসাইন বিপু, বলেন-  দেশ যখন উন্নয়নের দিকে এগিয়ে চলছিল ঠিক সেই সময় সারা দেশে জঙ্গীবাদ ও সন্ত্রাসী  কর্মকান্ড করে হত্যা খুন করে দেশের পরিস্থিতি অস্থিতিশীল করে তুলছে। ইসলামের নামে সন্ত্রাসী করে দেশে অরাজকতার সৃষ্টি করে চলেছে। বিদেশী পেতাত্বাদের ইংগিতে ইসলামের নামে  মুসলমানদের বিভ্রান্ত করে হত্যা খুনের মধ্যে দিয়ে এ দেশের নিরীহ মানুষকে হত্যা করছে বলে উল্লেখ করেন।

Spread the love