বুধবার ১৭ অগাস্ট ২০২২ ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

‘টিআইবি রাজনীতিবিদদের চরিত্র হননে ব্যস্ত’

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) জাতীয় সংসদকে রঙ্গ মঞ্চ বলে সংসদ ও সংবিধানকে অবমাননা করেছে। ‘টিআইবি একপেশে রিপোর্ট করে রাজনীতিবিদদের চরিত্র হননে ব্যস্ত। এসব করে তারা কাদের সহযোগিতা করতে চায় তা আমার বোধগম্য নয়।’

মঙ্গলবার দিুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে বাংলাদেশ প্রজন্ম লীগ আয়োজিত ‘বোমাবাজ, জঙ্গীবাদ, বিএনপি, জামায়াতের ষড়যন্ত্র রুখে দাড়াও নতুন প্রজন্ম’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতথিরি বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ‘দেশকে অস্থিতিশীল করার জন্য বিদেশি নাগরিক হত্যা হয়েছে সে আশঙ্কা গ্রেফতারকৃতদের স্বীকারোক্তির মাধ্যমে প্রমাণিত। বিদেশি নাগরিক হত্যা, তাজিয়া মিছিলে বোমা হামলা একই ষড়যন্ত্রের অংশ।’

স্বাধীনতা যুদ্ধের পর আমেরিকা বাংলাদেশকে তলাবিহীন ঝুড়ি আখ্যায়িত করেছিল কিন্তু আজ বাংলাদেশ খাদ্যে সয়ংসম্পূর্ণ বলছে বলে জানান তিনি।

বাংলাদেশ প্রজন্ম লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান নিলুর সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম চৌধুরী স্বপন ও প্রজন্মলীগের সাংগঠনিক সম্পাদক শাহ আলম সুরমা প্রমুখ।

 

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email