বৃহস্পতিবার ৩০ নভেম্বর ২০২৩ ১৫ই অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ

ঠাকুরগাঁওয়ে মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের যৌথ সভায় দুর পাল্লার সকল গাড়ি বন্ধের সিদ্ধান্ত

রবিউল এহসান রিপন, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও-পঞ্চগড়-দিনাজপুর মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতাদের সিদ্ধান্ত অনুযায়ী দুর পাল্লার সকল যানবাহন চলাচল বন্ধ থাকার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

মঙ্গলবার দুপুরে ঠাকুরগাঁও বাসস্ট্যন্ড এলাকায় মটর পরিবহন শ্রমিক ইউনিয়ন অফিসে এক  সভায় ঠাকুরগাঁও, পঞ্চগড়, দিনাজপুরের শ্রমিক নেতারা উপস্থিত থেকে এ সিদ্ধান্ত নেন।

উল্লেখ্য, কর্মকর্তা-কর্মচারীদের বেতন-ভাতাসহ অন্যান্য সুযোগ সুবিধা বৃদ্ধি না করা হলে অনির্দিষ্ট কালের জন্য দুর পাল্লার সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ থাকবে এমন সিন্ধান্ত নেয় তিন জেলার (পঞ্চগড়-ঠাকুরগাঁও-দিনাজপুর) মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতারা।

এসময় আলোচনা সভায় বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি দানেশ আলী, সাধারণ সম্পাদক আব্দুল জব্বার, সাংগঠনিক সম্পাদক শাহদাৎ হোসেন, দিনাজপুর জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি সাইফুর রাজ চৌধুরী, সাধারণ সম্পাদক ফজলে রাব্বী, সহ সাংগঠনিক সম্পাদক দিলিপ সরকার, পঞ্চগড় জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মো: রেনু, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, পঞ্চগড় বাস, মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্বাস আলী প্রমূখ।

Motor Sromik-1এসময় মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি দানেশ আলী বলেন, ন্যায্য দাবি আদায়ের জন্য আমরা সবসময় এক জোট হয়ে থাকবো। মালিক পক্ষ আমাদের দাবি না মেনে নিলে আমরা গাড়ি চালাবো না। আমরা বুঝতে পারতেছি জনগনের অনেক কষ্ট হচ্ছে কিন্তু আমাদের দাবি মেনে না নিলে আমরা গাড়ি বন্ধ রাখবো।

সভায় তিন জেলার নেতা, কর্মীরা সহ ঠাকুরগাঁও জেলার সকল শ্রমিক নেতারা উপস্থিত ছিলেন।

Spread the love