বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

ডিমলায় স্ত্রী হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

লিটন, ডিমলা(নীলফামারী) : নীলফামারীর ডিমলায় আলোচিত স্ত্রী হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার।

জানাযায়, গত ৬ জানুয়ারী ২০১৫ ইং পশ্চিম ছাতনাই ইউনিয়নের মধ্যছাতানাই গ্রামে পাষন্ড স্বামীসহ পরিবারের লোকজন পরিকল্পিতভাবে খুন করে গৃহবধু আনোয়ারা(২২)কে। এ ব্যাপারে ৭ জানুয়ারী নিহতের মাতা ডোমার উপজেলার বোড়াগাড়ি ইউনিয়নের নিমোজখানা গ্রামের আবেদিনের স্ত্রী আবেদা বেগম ৪ জনকে আসামী করে ডিমলা থানায় একটি মামলা দায়ের করেন।

 

বৃহস্পতিবার সকালে ডিমলা সদরের টিএন্ডটি রোড থেকে ওই হত্যা মামলায় পলাতক প্রধান আসামী জামাতা রবিউল ইসলামকে মামলার তদন্তকারী কর্মকর্তা হারিছুল ইসলাম(ওসি তদন্ত) গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতার করে আদালতে প্রেরন করেন। জানা যায়, ৪বছর আগে ডোমার উপজেলার বোড়াগাড়ী গ্রামের জয়নাল আবেদিনের কন্যা আনোয়ারা বেগম (২২) সাথে ডিমলা উপজেলা পশ্চিম ছাতনাই ইউনিয়নের মধ্যছাতনাই গ্রামের বাকছেদ আলীর পুত্র রবিউল ইসলাম (২৪) বিয়ে হয়। বিয়ের সময় আনোয়ারার পিতা ৫০ হাজার টাকা মেয়েকে যৌতুক প্রদান করেন।

 

গত ২ মাস থেকে জামাতা রবিউল ইসলাম ও শ্বশুর বাড়ীর লোকজন যৌতুকের আরো ৭০ হাজার টাকা দাবী করে। যৌতুকের টাকা না পেয়ে আনোয়ারাকে প্রায় সময় স্বামী রবিউলসহ শ্বশুর বাড়ীর লোকজন নির্যাতন করত। ৬ জানুয়ারী সকালে যৌতুকের টাকার কারনে আনোয়ারাকে পিটিয়ে হত্যা করে লাশ হাসপাতালে ফেলে পালিয়ে যায়।

 

পুলিশ লাশ উদ্ধার করে পরদিন বুধবার ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করে। পুলিশ জানায়, আনোয়ারার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন ছিলো।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email