শুক্রবার ২৩ ফেব্রুয়ারী ২০২৪ ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ডিমলা অবৈধ জায়গা উচ্ছেদ করলেন এসিলেন্ট

জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা (নীলফামারী)প্রতিনিধিঃ
নীলফামারীর ডিমলা উপজেলার ঝুনাগাছ চাপানীতে বৃহস্পতিবার সকালে অভিযান চালিয়ে অবৈধ দখল সরকারী ভাবে বরাদ্দ দেওয়া মাছ বাজারের সেট ঘর ও রাস্তার পাশ্বের জায়গা উদ্ধার করা হয়েছে।

অভিযানে নির্বাহী ম্যাজিষ্টেটের দায়িত্বে ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কর্মকর্তা মিল্টন চন্দ্র রায়। সূত্রে জানা যায় দীর্ঘদিন ধরে সরকারি বরাদ্দের নির্ধারিত স্থানে মাছ বিক্রয়ের সেট ঘর অবৈধ ভাবে কিছু উক্ত এলাকার অসাধু ব্যবসায়ী জবরদক্ষল করে কাঁচামালের ব্যবসা করে আসছে এবং হাট ও মহা সড়কের দু পার্শে¦র ফুতপাতের জায়গা দখল করে ব্রয়লার মুরগি ও চায়ের দোকান বসিয়েছেন। দখল কৃত জায়গা গুলি উদ্ধার করে পূর্বের মাছ ব্যবসায়ীদের তাদের নিধারিত স্থানে মৎস্য সেট ঘরে পূণরায় ব্যবসা করার জন্য পূর্ণবাসন করে দেন।

অভিযান চলাকালে আরও উপস্থিত ছিলেন ডিমলা থানার অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন ও তার সঙ্গিয় ফোস, উপজেলা ভূমি সার্ভেয়ার তারেক, ঝুনাগাছ চাপানী ইউনিয়ন ভূমি কর্মকর্তা, হাট-বাজার ইজারাদ্বার ও ঝুনাগাছ চাপানী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমিনুর রহমান সহ অত্র ওয়ার্ডের ইউপি সদস্য, সচেতন জনগন, গন্যমান্য ব্যক্তিবর্গ ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যগন।

নির্বাহী ম্যাজিষ্টেট অবৈধ জায়গা উদ্ধারের পর সকল ব্যবসায়ীদের নির্ধারিত স্থানে ব্যবসা বানিজ্য করার সু-পরামর্শ দেন।

Spread the love