রবিবার ১৪ অগাস্ট ২০২২ ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

ডোমারে কৃষি কর্মকর্তার ছেলে মৃন্ময় ও সিয়ামের মারামারি এবং মামলার বিষয়টি অবশেষে আপোষ মিমাংসা

মোসাদ্দেকুর রহমান সাজু,ডোমার নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীর ডোমারে কৃষি কর্মকর্তার ছেলে মৃন্ময় ও সিয়ামের মধ্যে মারামারির তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উপজেলা পরিষদে হামলার ঘটনায় করা মামলাটি অবশেষে আপোষ মিমাংসার মাধ্যমে নিষ্পত্তি করা হয়েছে। 
গত রবিবার ২৬ জুন সন্ধ্যায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উভয়ের মধ্যে ভুলবোঝাবুঝি অবসান ঘটিয়ে দুই পক্ষের সম্মতিক্রমে, স্থানীয় কাউন্সিলর এবং গন্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে আপোষ মিমাংসার মাধ্যমে বিষয়টি নিষ্পত্তি করা হয়। 
এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ, ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রমিজ আলম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার নুরননবী, উপজেলা আ”লীগের সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুল, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মঞ্জুরুল হক চৌধুরী, ডোমার পৌরসভার প্যানেল মেয়র সেলিম রেজা, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আমির হোসেন, নির্বাচন কর্মকর্তা আব্দুর রহিম ৮ এবং ৯ নং ওয়ার্ড কাউন্সিলরগনসহ উভয় পক্ষের পরিবারবর্গ এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে সকল ভুলবোঝাবুঝির অবসান ঘটিয়ে সর্বসম্মতিক্রমে বিষয়টি আপোষ মিমাংসার মাধ্যমে নিষ্পত্তি করা হয়েছে।  
উল্লেখ্য যে, গত ২০ জুন উপজেলা আবাসিক কোয়ার্টারের সামনে বাইসাইকেল চালানোর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পৌরসভার ৮ নং ওয়ার্ড ছোটরাউতা ডাঙ্গাপাড়া এলাকার মোফাজ্জল হোসেন মোফার ছেলে সিয়াম(১৩) (৫ম শ্রেণির শিক্ষার্থী) উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ আনিছুজ্জামানের ছেলে রাহাদ মাহমুদ মৃন্ময় (১১) (২য় শ্রেনীর শিক্ষাথী’) মধ্যে মারামারি হয়। 

এ ঘটনাকে কেন্দ্র উপজেলা পরিষদে হামলা করে সিয়ামের পরিবারবর্গ। যার  মামলা নং-০৬ তারিখ ২১জুন ২২ইং দায়ের করেন কৃষি কর্মকর্তা আনিছুজ্জামান। এই মামলায় পুলিশ সিয়ামের বাবা এবং সৌরভ সহ ২ জনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেন। পরদিন তারা আদালতের মাধ্যমে জামিনে মুক্তি পায়। উক্ত ঘটনার জের ধরে গতকাল বিকেল উপজেলা পরিষদের আয়োজনে উভয় পক্ষের সম্মতিক্রমে আপোষ মিমাংসার মাধ্যমে বিষয়টি নিষ্পত্তি হয়। 

এবিষয়ে উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ আনিসুজ্জামান বলেন, বিষয়টি ভুলবোঝাবুঝির কারণে সংঘটিত হয়েছে। এছাড়া সিয়ামকে নির্যাতনের বিষয়ে বিভিন্ন প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ায় সংবাদ প্রকাশিত হয়েছে তা সম্পুর্ন মিথ্যা। আমি ঘটনার সময় উপস্থিত হয়েছিলাম শুধু ছেলেকে দেখার জন্য। বিষয়টি এখন মিমাংসা হয়েছে। যেহেতু বিষয়টি মিমাংসা হয়েছে তাই আইনগত বিষয়টি পরবর্তীতে নিষ্পত্তি করা হবে।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email