বুধবার ৪ অগাস্ট ২০২১ ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ডোমারে খানকায়ে শরীফের ৪৬ তম ইছলে সাওয়াবের আখেরী মোনাজাত অনুষ্ঠিত

মোসাদ্দেকুর রহমান সাজু, ডোমার (নীলফামারী) প্রতিনিধি ॥ নীলফামারীর ডোমারে খানকায়ে শরীফের ৪৬ তম ইছলে সাওয়াবের আখেরী মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার সকাল ১১.৩০ মিনিটে উপজেলার ভোগডাবুরী ইউনিয়নের চিলাহাটি খানকায়ে কারামতিয়া শরীফ কমপ্লেক্সের ৪৬ তম ইছলে সাওয়াবের আখেরী মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।উক্ত মোনাজাত পরিচালনা করেন, খানকায়ে কারামতিয়া শরীফ কমপ্লেক্সের পরিচালক আলহাজ্ব মাওঃ সৈয়দ মাসরুর আল মাসুম।
খানকায়ে কারামতিয়া শরীফ কমপ্লেক্সের প্রতিষ্ঠাতা আওলাদে রাসূল হযরত মাওঃ শাহ্ মোঃ ইউনুছ হাশ্মী জৌনপুরী (রাঃ)-এর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রতিবছরের ন্যায় ১৫ ও ১৬ই ফেব্রুয়ারি ২ দিন ব্যাপি ইছালে ছাওয়াব ,হালকায়ে জিকির ও দোওয়া মাহফিলের আয়োজন করা হয়। উক্ত মাহফিলে দেশ বরেণ্য ওলামায়ে কেরামগণ ওয়াজ নছিয়ত করেন ইছালে ছাওয়াব ও দোয়া মাহফিলের উদ্দেশ্য,“জিন্দা মানুষের জাহেরী বাতেনী শিক্ষার মাধ্যমে হেদায়েত” ও “যাহারা দুনিয়া ছাড়িয়া কবরবাসী হইয়াছেন তাহাদের রূহের মাগফেরাত ও নাজাত কামনার্থে” আখেরী মোনাজাত করা হয়। মোনাজাতে প্রায় ২ লক্ষাধিক ধর্মপ্রাণ মুসল্লিরা অংশ গ্রহন করেন। আখেরী মোনাজাত শেষে উপস্থিত প্রতিটি মুসল্লিদের মাঝে তোবারক বিতরন করা হয়।পরিশেষে খানকায়ে কারামতিয়া শরীফ কমপ্লেক্সের পরিচালক এই অনুষ্ঠানটি সুষ্ঠভাবে পরিচালনার স্বার্থে স্থানীয় প্রশাসন, এলাকার গন্যমান্য ব্যক্তিসহ সহযোগীতাকারী সকলকে ধন্যবাদ জানান।

Please follow and like us:
RSS
Follow by Email