রবিবার ২৬ জুন ২০২২ ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

ডোমারে প্রান্তিক কৃষকদের মাঝে পেঁয়াজ বীজ ও রাসায়নিক সার বিতরন

মোসাদ্দেকুর রহমান সাজু, ডোমার নীলফামারী প্রতিনিধিঃ”কৃষিই সমৃদ্ধি “- এই স্লোগানকে সামনে রেখে নীলফামারীর ডোমারে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে প্রান্তিক কৃষকদের মাঝে পেঁয়াজ বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে।বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ হলরুমে কৃষি প্রনোদনা কর্মসূচীর আওতায় ২০২১-২০২২ অর্থ বছরে খরিপ /২০২২-২০২৩ইং মৌসুমে গ্রীষ্মকালীন পেঁয়াজ বীজ উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনা মুল্যে এই পেঁয়াজ বীজ ও রাসায়নিক সার বিতরন করা হয়। 
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রমিজ আলম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক মোঃ আবু বক্কর সিদ্দিক। 
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর কর্মকর্তা কৃষিবিদ আনিসুজ্জামান।এসময় অন্যান্নদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল মালেক সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান বেগম রৌশন কানিজ প্রমুখ। 

উল্লেখ্য যে, উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৭০জন প্রান্তিক কৃষকদের মাঝে পেঁয়াজ বীজ ও রাসায়নিক সার প্রদান করা হয়। এছাড়াও কৃষক প্রতি গ্রীষ্মকালীন N-53 ভ্যরাইটির এক কেজি পেঁয়াজ বীজ ও ২০ কেজি পটাশ এবং ২০ কেজি DAP  সার, পলিথিন, বিভিন্ন উপকরণ সহ ২৮০০ টাকা মূল্যমানের প্যাকেজ বিতরন করা হয়। 

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email