শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ডোমারে ভ্রাম্যমাণ আদালতে ২ মাদক সেবীর এক মাসের কারাদণ্ড ৫শত টাকা জরিমানা

মোসাদ্দেকুর রহমান সাজু, ডোমার নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীর ডোমারে ভ্রাম্যমাণ আদালতে ২ মাদকসেবির এক মাসের কারাদণ্ড এবং ৫ শত টাকা জরিমানা প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রমিজ আলম। 
 বুধবার ১০ আগষ্ট দুপুরে নীলফামারী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিচালক আলমগীর পাশার নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা পরিষদ বন বিভাগের বেতের ঝোপের ভেতর সরকার নিষিদ্ধ মাদকদ্রব্য ট্যাপেনটাডল ট্যাবলেট সেবন করার সময় তাদেরকে হাতেনাতে গ্রেফতার করে নীলফামারী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)। এসময় তাদের ২ জনের কাছ থেকে ২পিচ করে ৪পিচ ট্যাপেনটাডল ট্যাবলেট উদ্ধার করেছে ডিএনসির অভিযানিক দল।
গ্রেফতারকৃতরা হলেন উপজেলার ৭নং বোড়াগাড়ী ইউনিয়নের রাজপাড়া গ্রামের শ্রী মিতু চন্দ্রের ছেলে সবুজ চন্দ্র (২৮) এবং অপরজন ডোমার পৌরসভার ৯ নং ওয়ার্ডের পূর্ব চিকনমাটি উদয়ন পাড়া এলাকার ফজলুল হকের ছেলে সোহেল রানা (২৬)। তাদেরকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৪২(১)ধারা অনুযায়ী ১ মাসের কারাদণ্ড এবং ৫শত টাকা জরিমানা প্রদান করা হয়েছে।এবিষয়ে নীলফামারী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর(ডিএনসি) পরিচালক আলমগীর পাশা বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ২জনকে ১ মাসের কারাদণ্ড এবং ৫শত টাকা জরিমানা করে রায় প্রদান করেন। আমরা ফরোয়ার্ডিং করে তাদের ২ জনকে কারাগারে প্রেরণ করবো।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email