শুক্রবার ১২ এপ্রিল ২০২৪ ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ডোমারে সাউথ এশিয়ান ইয়ুথ সোসাইটির উদ্দ্যেগে শীতার্তদের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ

ডোমার প্রতিনিধিঃ

সাউথ এশিয়ান ইয়ুথ সোসাইটির ‘‘শেয়ারিং ওয়ার্মথ’’ আয়োজনে নীলফামারী জেলার ডোমার উপজেলার খাটুরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

সাউথ এশিয়ান ইয়ুথ সোসাইটির কমিউনিটি ডেভলপমেণ্ট টিমের সদস্যরা গতকাল ১৪ জানুয়ারী নীলফামারী জেলার ডোমার সোনারায় খাটুরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে শীতার্তদের মাঝে ৪শ কম্বল ২শ সোয়েটার, ২শ টুপি ও মোজা এবং প্রায় ৩ হাজার পুরনো সোয়েটার শীতার্তদের মাঝে বিতরন করেন।

রাজনৈতিক ডামাডোলের মাঝে উত্তরাঞ্চলের শীতার্ত মানুষের কথা যখন সবাই ভুলতে বসেছে তখনই দরিদ্র মানুষগুলোর দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সাউথ এশিয়ান ইয়ুরথ সোসাইটির অদম্য এই তরুনেরা।

এসময় উপস্থিত ছিলেন সোসাইটির হেড অব লজিষ্ঠিক মিজানুর রহমান, হেড অব মিডিয়া এ্যাফেয়ার রকিবুল হাসান,কমিউনিটি ডেভলমেন্ট টিমের নাসিব আহসান, ওমর ফয়সাল পাভেল, ডোমার উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বসুনিয়া, সমাজ সেবক রকিব আহসান।

Domar-02অনুষ্টানে উপস্থিত প্রায় দেড় হাজারের ও বেশী শীতার্তদেন উদ্দ্যেশে তারা বলেন, সাউথ এশিয়ান ইয়ুথ সোসাইটি (SAYS) একটি নন-প্রোফিট সংস্থা। যার মূল লক্ষ্য যুব-সমাজ দ্বারা দক্ষিন-এশিয়ায় শান্তি ও সমৃদ্ধি নিশ্চিত করা। ২০০৮ সাল থেকে সোসাইটি (SAYS) বিভিন্ন দেশের উন্নয়ন ও সচেতনতামূলক নানান কাজ-কর্মে জড়িত। বাংলাদেশে এই সংস্থার বিভিন্ন সেচ্ছাসেবী উদ্যমী তরুণরা দেশের বিভিন্ন স্থানে মানবতা ও তরুণ সমাজ উন্নয়ন মূলক বিভিন্ন কর্মকান্ডে জড়িত রয়েছেন। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানটি পরিচালনা করেন স্থানীয় সমাজ সেবক সাহিদ আহম্মেদ শান্তু।

Spread the love