রবিবার ১৪ এপ্রিল ২০২৪ ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘তারেকের সম্পর্কে কথা বলতে যেকোন মানুষেরই ঘৃণা হয়’

কুষ্টিয়ায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ ‘বিএনপির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তারেক রহমানকে জানোয়ার ও উন্মাদ আখ্যায়িত’ করে বলেন, তারেক রহমান সম্পর্কে কথা বলতে যেকোন মানুষেরই ঘৃণা বোধ হয়। সে একটা উন্মাদ জানোয়ারের মত। তার বিরুদ্ধে কথা বললে কুকুরের গায়ে কামড় দেয়া হয়।

আজ শুক্রবার সকালে কুষ্টিয়ার নিজ বাসভবনে দলের নেতাকর্মীদের সাথে গণমাধ্যম কর্মীদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মতবিনিময়কালে অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, মিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামারুল আরেফীনসহ দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
তারেক রহমানের কটূক্তিকে মির্জা ফকরুল সমর্থন দেয়ায় হানিফ বলেন, মির্জা ফকরুল যিনি নিজেকে শিক্ষিত বলে দাবি করেন তিনি শুধু মাত্র পদ-পদবীর লোভে তারেক রহমানের মত উন্মাদ জানোয়ারের কথাকে সমর্থন করে নিজেকে রাজাকারদের একজন প্রেত আত্মা বলে প্রমাণ করেছে। যদি বিচার কার্যক্রমে সরকারের হস্তক্ষেপ থাকতো তাহলে উনি ৪৫ বার সময় নিতে পারতেন না।
হানিফ বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেন, বেগম খালেদা জিয়াকে অন্যর বিচার চাওয়ার দরকার নেই। আগে নিজের বিচারটা হোক। এই বিচার কাজ শেষ হওয়ার পর তার কি অবস্থা হয় আগে সেটা দেখুক। যে অপকর্ম তিনি ২০০১থেকে ২০০৬ পর্যস্তÍ করে রেখেছেন সে অপকর্মের বিচার হলে তার আর রাজনীতি করার সুযোগ থাকবে

Spread the love