বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারী ২০২৪ ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

তেঁতুলিয়া হাইওয়ে থানার ‘ওপেন হাউজ ডে’ পালন

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধিঃ “আইন মেনে সড়কে চলি নিরাপদে ঘড়ে ফিরি।” এ প্রতিপাদ্যকে সামনে রেখে পঞ্চগড়ের তেঁতুলিয়ায় হাইওয়ে থানার ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (২৮ নভেম্বর) সকাল ১১টায় তেঁতুলিয়া হাইওয়ে থানার চত্তরে পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে এমন অনুষ্ঠান আয়োজন করে তেঁতুলিয়া হাইওয়ে থানা পুলিশ।
তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন মোল্লার সভাপতিত্বে উপস্থিত ছিলেন হাইওয়ে পুলিশ রংপুর রেঞ্জের সার্কেল হরেশ্বর রায় রংপুর সার্কেল।
এসময় উপস্থিত ছিলেন হাইওয়ে থানার কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্য, শ্রমিক নেতা তসলিমদ্দিন, স্থানীয় চিকিৎসক বিন্দু চৌধুরী ও স্থানীয় পরিবহন মালিক এবং বিভিন্ন যানবাহনের চালক সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এ সময় উপস্থিত পরিবহন মালিক, শ্রমিক ও কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্য সহ সকলের বক্তব্য শেষে সার্কেল হাইওয়ে পুলিশ রংপুর রেঞ্জ রংপুর হরেশ্বর রায় বলেন, পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করে যাচ্ছে। বিশেষ করে মহাসড়কে নিরাপত্তার দায়িত্বে আমরা দিনরাত কাজ করছি। আমরা জনগণের শত্রু নই বন্ধু। আপনারা পুলিশকে সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করে সেবা গ্রহণ করুন। অপরাধ দমনে সকল শ্রেনী পেশার মানুষকে এগিয়ে আসতে হবে। পুলিশ এবং জনতা মিলেই সমাজে অপরাধ দমন করতে হবে, তাহলে সমাজে শান্তি-শৃঙ্খলা বজায় থাকবে।
তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন মোল্লা বলেন, সর্বনাশা মাদকের সঙ্গে কোনো আপোষ নেই। মাদক ব্যবসায়ী ও সেবনকারীসহ যে কোনো অপরাধীদের ব্যাপারে তথ্য দেয়ার জন্য উপস্থিত সকলের কাছে আহ্বান জানান। ঘণ কুয়াশায় সাবধানে সঠিক লেন্ড মেনে গাড়ী চালাতে চালকদের অনুরোধ জানান। জাকির হোসেন মোল্লা আরো বলেন, বর্তমানে সড়ক দুর্ঘটনা অনেক অংশে কমে এসেছে, তাই সড়ব দুর্ঘটনা মুক্ত পঞ্চগড় গড়তে সকলের সহযোগীতা কমনা করেন তিনি।
Spread the love