বুধবার ২৮ ফেব্রুয়ারী ২০২৪ ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

তেতুঁলিয়ায় নাশকতা ঠেকাতে রাত ১০ টার পর সকল প্রকার যান চালানোর উপর নিষেধাজ্ঞা

পঞ্চগড় প্রতিনিধি : বিএনপি সহ ২০ দলীয় জোটের ডাকা অনির্দিষ্ট কালের টানা অবরোধ ও হরতালে পঞ্চগড়ে পেট্রোল ঢেলে গাড়ীতে আগুন দেয়ার ঘটনায় সতর্কতা হিসেবে তেতুঁলিয়া উপজেলায় রাত ১০ টার পর থেকে ভোর ৬ টা পর্যন্ত সকল প্রকার যান চালানোর উপর নিষেধাজ্ঞা আরোপ করেছে পুলিশ ।
সাম্প্রতিক সময়ে পঞ্চগড় জেলায় এক দিনের ব্যবধানে ৪ টি বাস-ট্রাক ও ২ টি আওয়ামীলীগ কার্যালয়ে পেট্রোল ঢেলে আগুন দেয়া সহ তেতুঁলিয়া উপজেলার ভজনপুর হতে দুটি বিদেশি পিস্তল ও গুলি সহ দু অস্ত্র ব্যবসায়ি আটকের ঘটনায় সতর্কতা হিসেবে রাত ১০ টার পর সকল প্রকার যান চালানোর উপর নিষেধাজ্ঞা আরোপ করেছে তেতুঁলিয়া মডেল ধানা পুলিশ প্রশাসন।
দিন গাড়ী চলাচল  অনেক টা স্বাভাবিক ঢিলা ঢালা হরতাল ও অবরোধ শান্তিপূর্র্ণ ভাবে চলছে। গত ৬৪ দিনের অবরোধের সাথে মাঝে মাঝে হরতাল হয়েছে। দিন যতই যাচ্ছে অন্যান দিনের চেয়ে গাড়ী চলাচল বেরেই চলছে, দিন হরতাল অবরোধের চিহ্ন দেখা যায় না। পুলিশ ও র‌্যাব বিজিবির গাড়ীর মহড়া সহ আনসার সদস্যদের লাঠি হাতে তিন পাহারা দিতে দেখগেছে ।
তেতুঁলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ জেট এম আসাদুজ্জামান জানান, হরতাল ও অবরোধে নাসকতা এরাতে সতর্কতা হিসেবে রাত ১০ টার পর থেকে ভোর ৬ টা পর্যন্ত সকল প্রকার যান চালানোর উপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে। পশাপাশি নির্দিষ্ট টার্মিনাল ছাড়া গাড়ি পার্কিং না করার জন্য চালকদের প্রতি নির্দেশ দেয়া হয়েছে।

Spread the love