শুক্রবার ২৭ জানুয়ারী ২০২৩ ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

তেল গ্যাস খনিজ সম্পদ ও বিদুৎ বন্দর রক্ষা কমিটি দিনাজপুরের বিক্ষোভ ও সমাবেশ

Fulbariদিনাজপুর প্রতিনিধি : উন্মুক্ত পদ্ধতিতে কয়লা উত্তোলনের লক্ষ্যে শুরু হওয়া ষড়যন্ত্র ও চক্রান্তের প্রতিবাদে তেল গ্যাস খনিজ সম্পদ ও বিদুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটি দিনাজপুর জেলা শাখার উদ্দ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল সোমবার সকাল ১১ টায় তেল গ্যাস খনিজ সম্পদ ও বিদুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটি দিনাজপুর জেলা শাখার উদ্দ্যোগে দিনাজপুর প্রেসক্লাবের সন্মুখ হতে বিক্ষোভ মিছিল শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে বাহাদুর বাজার ট্রাফিক মোড়ে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। সমাবেশে বক্তারা বলেন,আজ্ঞাবহ বিদেশী শক্তির নিকট তোষামোদী করে যদি দেশীয় সম্পদের ক্ষতি করা হয় তাহলে কেউই এর দায় দায়িত্ব এরিয়ে যেতে পারবে না । দেশের সম্পদ রক্ষায় আমরা দেশের সাধারন মানুষকে সঙ্গে নিয়ে সকল ষড়যন্ত্র-চক্রামেত্মর দাঁত ভাঙ্গা জবাব দেব। যারাই এ ধরনের ষড়যন্ত্রের সাথে জড়িত থাকবে জাতি কখনোই তাদের ক্ষমা করবে না।

বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মাঝে বক্তৃতা করেন দিনাজপুর তেল গ্যাস খনিজ সম্পদ ও বিদুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটির আহবায়ক আলতাফ হুসাইন,সদস্য সচিব রবিউল আউয়াল খোকা ও সদস্য হবিবর রহমান, আনোয়ার আলী সরকার, সমেত্মাষ গুপ্ত ও রেজাউল ইসলাম সবুজ প্রমুখ।