রবিবার ২৫ ফেব্রুয়ারী ২০২৪ ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

থানায় কোন প্রকার জিডি বা মামলা করতে পুলিশকে ৫ টাকাও দিবেন না-পুলিশ সুপার হামিদুল আলম

সুবল রায়, দিনাজপুর ঃ
দিনাজপুর জেলা পুলিশ সুপার মোঃ হামিদুল আলম শতভাগ কাজ করার দাবি করে বলেন, আমি কমিটমেন্ট করলাম, থানায় কোন প্রকার জিডি বা মামলা করতে গেলে পুলিশকে ৫ টাকাও দিবেন না। টাকা ছাড়া মামলা রেকট না করলে সাথে সাথে আপনারা আমাকে জানাবেন। কোন অভিযোগ বা এজাহার যদি সত্য হয় তাহলে জনগনকে হয়রানী করতে পছন্দ করিনা। তাই আমি মনে প্রানে লালন করি যে মানুষকে ন্যায় বিচার দিতে হবে।
গতকাল সোমবার সন্ধ্যায় উপজেলা মিলনায়তনে, বিরল থানার আয়োজনে, আইন শৃঙ্খলা, জঙ্গী, সন্ত্রাস ও মাদক বিরোধী মত বিনিময় সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলি বলেন।
তিনি আরো বলেন, সন্ত্রাসী জঙ্গীবাদ মাদক ব্যবসায়ীরা কখনো দেশের কল্যাণে কাজ করেনা। তারা শুধু দেশ বিরোধী কাজে নিয়োজিত থাকে। এজন্য সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদকের সাথে যারা জড়িত তাদের নির্মুল করতে হবে। তিনি সকলকে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।
বিরল থানার অফিসার ইনচার্জ তাপস চন্দ্র পন্ডিত এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজুর রহমান, সিনিয়র সহকারী পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্লা, উপজেলা নিবাহী অফিসার আব্দুল্লাহ আল খায়রুম, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও রুপালী জুট মিলের সত্যাধিকারী বিশিষ্ট শিল্পপতি আব্দুল লতিফ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক পথচলা পত্রীকার সম্পাদক এ কে এম মোস্তাফিজুর রহমান বাবু, বিরল প্রেস ক্লাবের আহ্বায়ক এম এ কুদ্দুস সরকার।
এসময় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিকুল আজাদ মনি, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোশারফ হোসেন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোশাররফ হোসেন মানিক, যুবলীগের সভাপতি আব্দুল মালেক, বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার সভাপতি কামরুজ্জামান কামু, সাধারণ সম্পাদক ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি সুবল চন্দ্র রায়, রাণীপুকুর ইউপি চেয়ারম্যান ফারুক আজম, পুজা উদযাপনের সভাপতি জগেন্দ্র নাথ রায়, হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি মিঃ দিনেশ রায়, সাধারণ সম্পাদক ও রেল ষ্টেশন দুর্গা মন্দিরের সাধারণ সম্পাদক নরেন্দ্র নাথ রায়সহ সুধীজন, শিক্ষক, ঈমাম প্রমুখ উপস্থিত ছিলেন।

Spread the love