বুধবার ১৮ মে ২০২২ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

দলীয় সরকারের অধিনে নির্বাচনে যাওয়ার যে যৌক্তিক উপজেলা নির্বাচন বিএনপির অংশগ্রহণ তার প্রমান- বেসরকারী বিমান পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন এমপি

R K Menonদিনাজপুর প্রতিনিধি : বেসরকারী বিমান পর্যটন মন্ত্রী ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি বলেছেন দলীয় সরকারের অধিনে নির্বাচনে যাওয়ার যে যৌক্তিক উপজেলা নির্বাচন বিএনপির অংশগ্রহণ তার প্রমান। এখন তাদের উচিত হবে হার স্বীকার করে জাতীয় সংসদ নির্বাচন সম্পর্কে সংবিধানের বিধান মেনে নেয়া। একই সময় তাদেরকে জামাতের সংশ্রব ত্যাগ করতে হবে। অন্যথায় তারা জামাতের সাথে একইভাবে রাজনৈতিক আস্তা কুড়ে নিক্ষিপ্ত হবেন।

শনিবার স্থানীয় লোকভবনে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি দিনাজপুর আয়োজিত কর্মী সমাবেশে তিনি প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। জেলা পার্টির সম্পাদক রবিউল আউয়াল খোকা এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন কৃষক নেতা আব্দুল হক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির পলিট ব্যুরো সদস্য কমরেড মাহমুদুল হাসান মানিক। শুভেচ্ছা বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সদস্য সৈয়দ মোসাদ্দেক হোসেন লাবু, অধ্যাপক ইয়াসিন আলী এমপি, মোঃ সোহরাব আলী, নজরুল ইসলাম হাক্কানী, আনোয়ারুল ইসলাম বাবুল প্রমুখ। সভা পরিচালন করেন মোঃ রফিকুল ইসলাম।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email