রবিবার ১৪ অগাস্ট ২০২২ ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

দিনজিপুরে কারিতাস আশির্বাদ প্রকল্পের উদ্যোগে আলোচনা সভা

রফিক প্লাবন ॥ দিনাজপুরে “সমমনা প্রতিষ্ঠান ও স্বাস্থ্য সেবা প্রদানকারী প্রতিষ্ঠানের সাথে নেটওয়ার্কিং সভা/সহভাগিতা” বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১১ টায় দিনজিপুরে কারিতাস আশির্বাদ প্রকল্পের উদ্যোগে কারিতাস আঞ্চলিক কার্যালয় আয়োজনে উক্ত সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দিনাজপুর পৌরসভার মেয়র জাহাঙ্গীর আলম ও আলোচনা সভার উদ্বোধন করেন কারিতাস দিনাজপুর অঞ্চলের আঞ্চলিক প্রোগ্রাম ম্যানেজার মি: স্বপন রোজারিও।

উক্ত আলোচনা সভার লক্ষ্য ও উদ্দেশ্য সহভাগিতা করেন আঞ্চলিক প্রোগ্রাম অফিসার- মি: রবি মার্ডী। কারিতাস ও আশির্বাদ প্রকল্পের লক্ষ্য ও উদ্দেশ্য সহভাগিতা করেন আশির্বাদ প্রকল্পের জুনিয়ার প্রেগ্রাম অফিসার মি: ভুটন মার্ডী এবং উক্ত আলোচনা সভার সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন দিনাজপুর সদর উপজেলার আশির্বাদ প্রকল্পের মাঠ কর্মকর্তা সুরাইয়া বেগম ও প্রজেক্ট সুপার ভাইজার অর্পা পাহান। এছাড়া অন্যান্যদের মধ্যে সাংবাদিকসহ বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ (সুর্যের হাসি ক্লিনিক, পল্লীশ্রী, মেরী ষ্টোপস, এফপিএবি, কেয়ার বাংলাদেশ, আলোহা স্বাস্থ্য সেবা কেন্দ্র, মহিলা ও শিশু স্বাস্থ্য কল্যান সমিতি, ধানজুড়ি কুষ্ঠ কেন্দ্র, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, দিনাজপুর বধির ইনষ্টিটিউট, ওয়াল্ড ভিশন, লাইট হাউস, মমতা পল্লী উন্নয়ণ সংস্থা, আরডিআরএস, ভাবনা, প্যারালাইসিস হাসপাতাল, আরএইচ ষ্টেপ এবং ফাজিলপুর ইউপি সদস্য উপস্থিত ছিলেন।

উক্ত আলোচনা সভায় বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের স্বাস্থ্য সেবা প্রদানের ক্ষেত্র ও সুযোগ-সুবিধা সমূহ সহভাগিতা করা হয়।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email