বৃহস্পতিবার ১১ অগাস্ট ২০২২ ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

দিনাজপুরের কর্নাই গ্রামে শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে ক্লাব প্রেসিডেন্ট

Rotireynদিনাজপুর প্রতিনিধি: রোটারি ক্লাব অব দিনাজপুর এর প্রেসিডেন্ট রনজিৎ কুমার সিংহ বলেছেন আমরা অসহায় নির্যাতিত মানুষের পাশে আমরা আছি। আর্থ- সামাজিক উন্নয়নে রোটারি ক্লাব সুনামের সাথে কাজ করে আসছে। অসহায় দুস্থ শীতার্থ মানুষকে সহযোগীতা করে আসছে।

গতকাল রোববার রোটারি ক্লাব অব দিনাজপুর কর্তৃক আয়োজিত এবং রোটারি ক্লাব অব ঢাকার রোটারিয়ান পিপি ক্যাপ্টেন মোঃ খালিকুজ্জামান এর সহযোগীতায় কর্নাই গ্রামে নির্বাচন চলাকালীন সহিংসতায় ক্ষতিগ্রস্থ সংখ্যালঘু পরিবারের সদস্যদের মাঝে শীতবস্ত্র বিতরণ কর্মসূচীর উদ্বোধন করতে গিয়ে তিনি সভাপতির বক্তব্যে এ কথাগুলো বলেন। অন্যান্য সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন পিপি রোটাঃ বিমল কুমার দেব, রোটাঃ মনোয়ারুল হক মর্শাল, রোটঃ ক্ষিতিশ চন্দ্র রায়সহ হাবিপ্রবি শাখার সদস্যবৃন্দ। সভাপতি সহ সদস্যরা কর্নাই গ্রামের অসহায় নির্যাতিত সংখ্যালঘু পরিবারের সদস্যদের মাঝে শীতবস্ত্র বিতরন করেন।

অপরদিকে, গতকাল রোববার সকাল ১০টায় দিনাজপুর সদর উপজেলার কর্ণাই বাজারে ক্ষতিগ্রস্থ ও দুঃস্থ শীতার্ত মানুষের মাঝে ডায়নামিক ড্রীম চ্যারিটেবল সোসাইটির পক্ষ থেকে শীত বস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে ছিলেন ডায়নামিক ড্রীম চ্যারিটেবল সোসাইটি চেয়ারম্যান দ্বীপ দেবনাথ, ভাইস চেয়ারম্যান সুব্রত চক্রবর্তী, ব্যবস্থাপনা পরিচালক দেবাশীষ বড়াল ও পরিচালক অর্থ খোকন দেবনাথসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। প্রায় ৩শত দুঃস্থ্যদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email