বুধবার ২৮ ফেব্রুয়ারী ২০২৪ ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

নবাবগঞ্জে জুয়ার আসর হতে চেয়ারম্যানসহ আটক ৭

মো. ইদ্রিস আলী: দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার জয়পুর ইউনিয়ন পরিষদের (ইউপি) আওয়ামী লীগদলীয় চেয়ারম্যান মো. আইনুল হক চৌধুরীকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। একই সঙ্গে তাঁর আরো ছয় সঙ্গীকে গ্রেপ্তার করা হয়েছে।

আজ মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ভাগলপুর শালবন এলাকার একটি পরিত্যক্ত বাড়িতে জুয়া খেলার সময় চেয়ারম্যানসহ সাতজনকে গ্রেপ্তার করা হয়।

দিনাজপুর গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) আইয়ুব আলী জানান, উপজেলার ভাগলপুর শালবনের মধ্যে ইউপি চেয়ারম্যান আইনুল হক চৌধুরীর ভাইয়ের একটি পরিত্যক্ত বাড়িতে প্রতিদিন বড় ধরনের জুয়া খেলা হয়ে আসছে। এ ধরনের খবর পেয়ে আজ রাত ৮টার দিকে সেখানে অভিযানে যায় দিনাজপুর গোয়েন্দা পুলিশের একটি দল। ওই পরিত্যক্ত বাড়িতে অভিযান চালিয়ে জুয়া খেলার সময় ইউপি চেয়ারম্যান আইনুল হক চৌধুরীসহ তাঁর সাত সঙ্গীকে গ্রেপ্তার করা হয়েছে।

এসআই আরো জানান, এ সময় সেখান থেকে ১০ বান্ডিল তাস ও ৩২ হাজার ৩৭৭ টাকা জব্দ করা হয়েছে। চেয়ারম্যান আইনুল হক চৌধুরীসহ সাতজনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

মো. আইনুল হক চৌধুরী জয়পুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বলে জানিয়েছেন নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউর রহমান মানিক।

Spread the love