শুক্রবার ২৩ ফেব্রুয়ারী ২০২৪ ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

দিনাজপুরের জয়নন্দে সরকারের সিদ্ধান্ত দ্রুত বাস্তবায়নের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন

সিদ্দিক হোসেন ॥
দিনাজপুরের জয়নন্দ ডিগ্রী কলেজ সরকারী ঘোষনার সিদ্ধান্তে দ্রুত বাস্তবায়নের জন্য এলাকাবাসীর আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
কাহারোল উপজেলার জয়নন্দ হাটে সোমবার সকাল ১১টায় এলাকাবাসীর আয়োজনে স্ব-স্ফুর্ত ভাবে মানববন্ধনে বিভিন্ন বিদ্যালয়, মাদ্রাসার ছাত্র/ছাত্রী ও এলাকাবাসী অংশগ্রহন করায় বীরগঞ্জ-পীরগঞ্জ সড়কে প্রায় ৩ কিঃমিঃ রাস্তায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এ সময় বক্তব্য রাখেন ডাবোর ইউনিয়ন চেয়ারম্যান সত্যজিৎ রায়, অধ্যক্ষ মোঃ তহিদুল ইসলাম, আওয়ামীলীগ নেতা ও কলেজ পরিচালনা পর্ষদের সদস্য আমিনুল ইসলাম, আবুল হাসেম, ছাত্রলীগ নেতা বিপ্লব হোসেন, পঙ্কজ রায়, নবাব ইসলাম, নরোত্তম রায়, ইব্রাহিম আলী বাবুল, ছাত্রী শামীমা জাহান, সুইটি বেগম, পারভিন আক্তার, সাবেক ইউপি চেয়ারম্যন বিশ্বজিৎ রায় প্রমুখ।
এসময় বক্তাগন বলেন, বাংলাদেশ সরকার গত ৩০ জুন দেশের ১৯৯টি কলেজের সাথে জয়নন্দ ডিগ্রী কলেজ এর নাম জাতীয় করনের সিদ্ধান্ত গ্রহন করেন। তবে অজ্ঞাত কারনে একটি স্বার্থান্বেষী মহল বর্তমানে জাতীয় করন নিয়ে ষড়যন্ত্র করছে।
ডাবোর ইউনিয়নের চেয়ারম্যান সত্যজিৎ রায়, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার এই উদ্যোগকে স্বাগত জানিয়ে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ ও দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপালকে লাল গোলাপের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন কাহারোল উপজেলার মধ্যে জয়নন্দ ডিগ্রী কলেজটি শিক্ষার মান উন্নয়নের কারনে শ্রেষ্ঠ কলেজ হিসাবে স্বীকৃতি লাভ করেছে। তাই কলেজটিকে জাতীয় করনের সিদ্ধান্ত দ্রুত বাস্তবায়নের জোর দাবী জানানো হচ্ছে।

Spread the love